শিরোনাম :

  • চট্টগ্রামে ট্রাফিক বক্সে বিস্ফোরণ, পুলিশ সার্জেন্ট দগ্ধ মহাখালীতে যুবকের মরদেহ উদ্ধার আবারও প্রধানমন্ত্রী হওয়ার ঘোষণা মাহাথিরের প্রথমবার কুকুরের শরীরে করোনাভাইরাস শনাক্ত
জ্যামাইকা টেস্টেও হারের শঙ্কায় ক্যারিবীয়রা
স্পোর্টস ডেস্ক :
০২ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২৮:৫৪
প্রিন্টঅ-অ+


ঘরের মাঠেও ভারতের সঙ্গে লড়াই করতে পারছে না ওয়েস্ট ইন্ডিজ। প্রথম টেস্টে বড় ব্যবধানে হারের পর জ্যামাইকায় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টেও হারের শঙ্কায় রয়েছে ক্যারিবীয়রা।

প্রথম ইনিংসটাই টেস্টে একদম ব্যাকফুটে ঠেলে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজকে। ভারত প্রথম ইনিংসে অলআউট হয় ৪১৬ রানে। জবাব দিতে নেমে জাসপ্রিত বুমরাহর (৬/২৬) বোলিং তোপে ১১৭ রানেই গুটিয়ে যায় জেসন হোল্ডারের দল।

বড় ব্যবধানে এগিয়ে থেকে দ্বিতীয়বার ব্যাটিংয়ে নামা ভারত ৪ উইকেটে ১৬৮ রান তুলে ইনিংস ঘোষণা করেছে। প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান গৌতম বিহারি দ্বিতীয় ইনিংসেও তুলে নিয়েছেন অপরাজিত হাফসেঞ্চুরি (৫৩*)। ৬৪ রানে অপরাজিত ছিলেন আজিঙ্কা রাহানে।

ভারতের এই ৪ উইকেটের তিনটিই নিয়েছেন কেমার রোচ। ১০ ওভারে মাত্র ২৮ রান খরচ করেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের সামনে জয়ের লক্ষ্য দাঁড়িয়েছে ৪৬৮ রানের। তৃতীয় দিনের শেষ বিকেলেই দুই ওপেনার জন ক্যাম্পবেল (১৬) আর ক্রেইগ ব্রেথওয়েটকে (৩) হারিয়ে বিপদে স্বাগতিকরা। ২ উইকেটে ৪৫ রান নিয়ে দিন শেষ করেছে ক্যারিবীয়রা। ড্যারেন ব্রাভো ১৮ আর শামরাহ ব্রুকস ৪ রান নিয়ে চতুর্থ দিনের খেলা শুরু করবেন।



আমার বার্তা/০২ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন