শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
বৃষ্টি শেষে আবার খেলা শুরু
স্পোর্টস ডেস্ক :
০৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৫৯:২৮
প্রিন্টঅ-অ+


প্রায় ২৫ মিনিট খেলা বন্ধ ছিল। বৃষ্টি থেমে যাওয়ার পর মাঠের কাভার সরিয়ে ফেলা হলো এবং আবারও শুরু হলো বাংলাদেশ-আফগানিস্তানের প্রথম দিনের খেলা।

৩ উইকেটে ১০৫ রান থেকে এ রিপোর্ট লেখার সময় আফগানদের রান ১১২। রহমত শাহ ব্যাট করছেন ৫১রান নিয়ে। তার সঙ্গী আসগর আফগান ব্যাট করছেন ১৫ রান নিয়ে। ২ উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম এবং ১টি নিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বৃষ্টির চোখ রাঙানি ছিল আগে থেকেই। সমূদ্র কিছুটা উত্তাল। ৩ নম্বর স্থানীয় সতর্কতা সঙ্কেতও দেখানো হচ্ছে। যে কারণে আফগানিস্তানের বিপক্ষে টেস্টের ৫ দিনেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানানো হয়েছে আবহাওয়া রিপোর্টে।

এসব শঙ্কার মধ্যেই শুরু হলো বাংলাদেশ আর আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট ম্যাচটি। সকালে ঠিকই টস হলো। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলো আফগান অধিনায়ক রশিদ খান।

খেলাও শুরু হলো যথা সময় এবং পুরো প্রথম সেশন ঠিকভাবে খেলা হলো। বাংলাদেশ প্রথম সেশনেই তুলে নিলো ৩ উইকেট। ৩২.৪ ওভারে ৭৭ রান নিয়ে লাঞ্চে যায় আফগানরা। লাঞ্চের পর ঠিকই খেলা শুরু হয়েছে। কিন্তু ৪১তম ওভারেই নেমে এলো বৃষ্টি।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের উইকেট মুহূর্তেই কাভার দিয়ে ঢেকে দেয়া হলো। খেলোয়াড়রা উঠে গেলেন ড্রেসিং রুমে। খোলা আকাশের নিচে গ্যালারির দর্শকরা যে যার মত আশ্রয় খোঁজার চেষ্টা করেন।



আমার বার্তা/০৫ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন