শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
সুনিল নারিন উধাও, বিপদে পড়ে ইনিংস ওপেনে আরেকজন
স্পোর্টস ডেস্ক :
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২৪:০৯
প্রিন্টঅ-অ+


ক্রিকেট মজার খেলা, এখানে কত রকম ঘটনাই ঘটে। তবে টয়লেটে যাওয়ার জন্য সময়মতো ব্যাটিংয়ে নামতে পারলেন না একজন, বাধ্য হয়েই আরেক ব্যাটসম্যানকে করে দিতে হলো তার কাজ, এমনটা কখনও শুনেছেন?

হ্যাঁ, ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) শুক্রবার এমন এক কাণ্ডই ঘটিয়েছেন সুনিল নারিন। ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং পায় ত্রিনবাগো নাইট রাইডার্স। কিন্তু নামতে গিয়ে খোঁজ হয়, ওপেনার সুনিল নারিন উধাও!

নারিন টয়লেটে গিয়েছিলেন প্রাকৃতিক কাজ সারতে, এর মধ্যেই ব্যাটিং শুরু করতে নামতে হয় ত্রিনবাগোর। বাধ্য হয়েই তারা লেন্ডল সিমন্সের সঙ্গে ওপেনিংয়ে পাঠায় টিওন ওয়েবস্টারকে।

পরে টয়লেট শেষ করে যখন ড্রেসিংরুমে ফিরেছেন নারিন, দেখেন খেলা শুরু হয়ে গেছে। অবশেষে একটা উইকেট পড়লে তিন নাম্বারে দেখা যায় ক্যারিবীয় এই অলরাউন্ডারকে। টি-টোয়েন্টি ক্যারিয়ারে প্রথমবারের মতো তিনে ব্যাটিংয়ে নামেন তিনি।

টয়লেট থেকে এসে অবশ্য খারাপ করেননি! ২২ বলে ৪ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৪৬ রানের ঝড়ো এক ইনিংসই খেলেন নারিন। আর তার বদলে যিনি ওপেন করতে নেমেছিলেন, তিনিও ব্যাট হাতে সফল। ৪৯ বলে ৬৬ রানে অপরাজিত থাকেন ওয়েবস্টার।

এই ম্যাচে ৪ উইকেটে ১৯৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় নারিনের দল। জ্যামাইকা তালাওয়াহসকে তারা হারিয়েছে ২২ রানে।



আমার বার্তা/০৭ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন