শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
বৃষ্টি কেড়ে নিলো প্রোটিয়াদের বিরুদ্ধে ভারতের প্রথম টি২০
স্পোর্টস ডেস্ক :
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১০:০৬:০৬
প্রিন্টঅ-অ+


হিমাচল প্রদেশের ধর্মশালায় প্রথম টি-টোয়েন্টি। এমন এক ভেন্যুতে ম্যাচটি, যেখানে সাধারণত বৃষ্টির বাগড়া কমই থাকে। কিন্তু আবহাওয়া পরিস্থিতি আগে থেকেই ছিল খারাপ। পূর্বাভাষই ছিল যে, বৃষ্টি হতে পারে। শেষ পর্যন্ত সেটাই হলো। ম্যাচ শুরুর কিছুক্ষণ আগে শুরু হয় বৃষ্টি। একটানা প্রবল বর্ষণে শেষ পর্যন্ত ম্যাচ পুরোটাই ভেসে গেলো। একটি বলও গড়াতে পারলো না মাঠে।

ধর্মশালায় ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৬টায় টস অনুষ্ঠিত হওয়ার কথা। ৭টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচ। বৃষ্টির জন্য সময়মত টস অনুষ্ঠিত হতে পারেনি। পিছিয়ে দেয়া হয় টস-টাইম। একটানা বৃষ্টি হলেও মাঠ কর্মীরা ক্রমাগত পিচ কভার থেকে পানি সরানোর কাজে ব্যস্ত ছিলেন। যাতে বৃষ্টি থামলে মাঠ খেলার উপযুক্ত করে তুলতে সময় নষ্ট না হয়।

মাঝে বৃষ্টি কমলে ম্যাচ কর্মকর্তারা মাঠে নামার চেষ্টা করেন। কিন্তু আউটফিল্ডের অবস্থা দেখে তারা নিশ্চিত হয়ে যান, ম্যাচ আর মাঠে গড়ানো সম্ভব নয়। অগত্যা সময় নষ্ট না করে দু’দলকে ম্যাচ পরিত্যক্ত হওয়ার কথা জানিয়ে দেন ম্যাচ রেফারি স্যার রিচি রিচার্ডসন।



আমার বার্তা/১৬ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন