শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
ক্রীড়া প্রতিমন্ত্রী চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকে অভিনন্দন জানালেন
স্পোর্টস ডেস্ক :
২৫ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২২:৩৭
প্রিন্টঅ-অ+


ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে যুগ্ম চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সকল খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

মঙ্গলবার রাতে মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যে সিরিজের ফাইনাল বৃষ্টির কারণে পরিত্যক্ত হওয়ায় দুই দলকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

এক অভিনন্দন বার্তায় ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন, ‘ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে আফগানিস্তানের সাথে বাংলাদেশ যুগ্মভাবে চ্যাম্পিয়ন হওয়ায় আমি আনন্দিত। এ সিরিজে বাংলাদেশ ধারাবাহিকভাবে ভালো খেলে যুগ্মভাবে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। আমি জাতীয় ক্রিকেট দলের সার্বিক সাফল্য কামনা করি।’

ক্রীড়া প্রতিমন্ত্রী একই সাথে আফগানিস্তান জাতীয় ক্রিকেট দলকেও যুগ্মভাবে চ্যাম্পিয়ন হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।



আমার বার্তা/২৫ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন