শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
হিগুয়াইন-রোনালদোর নৈপুণ্যে জুভেন্টাসের দাপুটে জয়
স্পোর্টস ডেস্ক :
০২ অক্টোবর, ২০১৯ ১০:২৫:৪৮
প্রিন্টঅ-অ+


উয়েফা চ্যাম্পিয়নস লিগের নতুন আসরের শুরুটা সে অর্থে ভালো করতে পারেনি ইতালিয়ান ক্লাব জুভেন্টাস। স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে ২-২ গোলে ড্র করে যাত্রা শুরু করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো, গঞ্জালো হিগুয়াইনরা।

তবে দ্বিতীয় ম্যাচেই কাঙ্ক্ষিত জয় পেয়েছে জুভেন্টাস। গোলের দেখা পেয়েছেন রোনালদো ও হিগুয়াইন। তাদের সঙ্গে ফ্রেডরিখ বার্নার্ডেসির গোল করলে বেয়ার লেভারকুজেনের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে জুভেন্টাস।

ঘরের মাঠে প্রথম গোলের জন্য মাত্র ১৭ মিনিট অপেক্ষা করতে হয় ইতালিয়ান ক্লাবটিকে। দারুণ বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে গোলটি করেন হিগুয়াইন। প্রতিপক্ষ ডিফেন্ডারের ভুলে বল পেয়ে যান তিনি, পরে ঠাণ্ডা মাথার ফিনিশিংয়ে বল জালে জড়ান।

এরপর প্রথমার্ধে আর গোল করতে পারেনি তারা। দ্বিতীয়ার্ধে ফিরে হিগুয়াইন-রোনালদোর দারুণ বোঝাপড়ার ফল পায় জুভেন্টাস। হিগুয়াইনের সঙ্গে ওয়ান টু ওয়ান করে ডিবক্সে ঢুকে পড়েন রোনালদো। পরে আলতো ছোঁয়ায় বল বাড়িয়ে দেন বার্নার্ডেসির উদ্দেশ্যে। যিনি সহজেই খুঁজে নেন জালের ঠিকানা।

ম্যাচ শেষের ঠিক আগমুহূর্তে গোলের তালিকায় নাম তোলেন রোনালদো। পাওলো দিবালার পাস ধরে কোনাকুনি শটে চলতি মৌসুমে নিজের প্রথম গোলটি করেন পর্তুগিজ সুপারস্টার। ৩-০ গোলের জয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

দুই ম্যাচ শেষে ৪ পয়েন্ট নিয়ে ডি গ্রুপে টেবিলের শীর্ষেই অবস্থান করছে মাউরিসিও সারির শিষ্যরা। সমান ম্যাচে সমান পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় দুই নম্বরে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ।



আমার বার্তা/০২ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন