শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
ওপেনিং জুটিতেই ৩১৭ ভারতের
স্পোর্টস ডেস্ক :
০৩ অক্টোবর, ২০১৯ ১২:০০:৩৭
প্রিন্টঅ-অ+


দক্ষিণ আফ্রিকান বোলারদের এমন খারাপ সময় সচরাচর আসে না। ভারতের মাঠে খেলতে নেমে কঠিন পরীক্ষাতেই পড়লেন রাবাদা-ফিলেন্ডার-মহারাজরা। তাদের পাড়া-মহল্লা মানের বোলার বানিয়ে ছাড়লেন ভারতের দুই ওপেনার রোহিত শর্মা আর মায়াঙ্ক আগারওয়াল।

বিশাখাপত্তম টেস্টে টস জিতে ব্যাটিংয়ে নেমে রোহিত-আগারওয়ালের উদ্বোধনী জুটিতেই ভারত তুলেছে ৩১৭ রান। কিছুতেই যেন কিছু করতে পারছিলেন না প্রোটিয়া বোলাররা। শেষ পর্যন্ত ম্যারাথন এই জুটিটি ভাঙে ইনিংসের ৮২তম ওভারে।

কেশভ মহারাজের ঘূর্ণি ডেলিভারিতে পরাস্ত হয়ে স্ট্যাম্পিংয়ের ফাঁদে পড়েছেন রোহিত শর্মা। টেস্ট ক্যারিয়ারে প্রথমবারের মতো ওপেন করতে নেমে ডাবল সেঞ্চুরির খুব কাছে পৌঁছে গিয়েছিলেন তিনি।

কপাল মন্দ। ১৭৬ রানে থামতে হয়েছে রোহিতকে। ২৪৪ বল মোকাবেলায় গড়া এই ইনিংসে ২৩টি চার আর ৬টি ছক্কা হাঁকিয়েছেন ডানহাতি এই ওপেনার।

রোহিত অবশ্য টেস্টের প্রথম দিনই সেঞ্চুরি পেয়েছিলেন। আজ (বৃহস্পতিবার) দ্বিতীয় দিনে সেঞ্চুরি পূরণ করেছেন তার সঙ্গী মায়াঙ্ক আগারওয়ালও। ১২৩ রানে অপরাজিত আছেন তিনি। টেস্ট ক্যারিয়ারে এটিই আগারওয়ালের প্রথম সেঞ্চুরি ইনিংস।



আমার বার্তা/০৩ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন