শিরোনাম :

  • জলবায়ু তহবিল গঠনে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করবেন আজ নতুন টি-টোয়েন্টি লিগে খেলবেন শচিন লারা মুরালিরা বিমানের সিবিএ নির্বাচন আজ ক্যারিবীয় দলে সুযোগ পেলেন ওয়ালশ-কিং
দিবালা-হিগুয়াইনের গোলে ‘ইন্টার পাস’ জুভেন্টাসের
স্পোর্টস ডেস্ক :
০৭ অক্টোবর, ২০১৯ ১০:৩২:২৩
প্রিন্টঅ-অ+


মৌসুমের শুরুটা দুই দলেরই হয়েছে দুর্দান্ত। ছয় ম্যাচের সবকয়টি জিতেছিল ইন্টার মিলান, জুভেন্টাস ড্র করেছিল একটি ম্যাচে। ফলে এ দুই দলের মুখোমুখি লড়াইয়ের অপেক্ষায় ছিল সবাই। যা দেখা গেলো রোববার।

ইতালিয়ান সিরি ‘আ’তে রোববার রাতে জুভেন্টাস ও ইন্টার মিলানের ম্যাচটিকে আর্জেন্টাইনদের ম্যাচ হিসেবেও উল্লেখ করা যায়। কেননা ম্যাচের তিন গোলের সবকয়টিই করেছেন আর্জেন্টাইন তারকারা।

যেখানে টেবিল টপার ইন্টারকে ২-১ গোলে হারিয়ে শীর্ষস্থান দখল করেছে জুভেন্টাস। দলের জয়ে গোল করেছেন আর্জেন্টিনার দুই ফরোয়ার্ড পাওলো দিবালা এবং গঞ্জালো হিগুয়াইন। একটি গোল শোধ করেন ইন্টারের লাউতারো মার্টিনেজ।

নিজেদের অপরাজিত থাকার ধারা বজায় রাখার মিশনে জুভেন্টাসকে আতিথ্য দিয়েছিল ইন্টার। কিন্তু ম্যাচের চতুর্থ মিনিটেই ইন্টারের জালে গোল করে বসেন দিবালা। তাকে বল বাড়িয়ে দেন মিরালেম পিয়ানিচ।

ইন্টারকে এ গোল শোধ করার সুযোগ দেয় জুভেন্টাসই। ডি বক্সের মধ্যে ম্যাথিস ডি লিট হ্যান্ড বল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পটকিক থেকে গোল করে ম্যাচে সমতা ফেরান আর্জেন্টাইন তার লাউতারো মার্টিনেজ।

দুই শেয়ানের লড়াইয়ে মনে হচ্ছিল জিতবে না কেউই। ম্যাচ এগিয়ে যাচ্ছিলো নিষ্ফলা ড্রয়ের দিকে। ঠিক তখনই দৃশ্যপটে আবির্ভাব হিগুয়াইনের। ম্যাচের ৮০ মিনিটের মাথায় ডান পায়ের নিখুঁত শটে দলকে জয়সূচক গোল এনে দেন তিনি।

এ জয়ের পর ৭ ম্যাচে ৬ জয় ও ১ ড্রতে ১৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে জুভেন্টাস। অন্যদিকে সমান ম্যাচে ৬ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে ইন্টারের অবস্থান দ্বিতীয়।



আমার বার্তা/০৭ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন