শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ৪ ভারতীয় খেলোয়াড়
স্পোর্টস ডেস্ক :
১৪ অক্টোবর, ২০১৯ ১৫:৪৭:৩৭
প্রিন্টঅ-অ+


গাড়িতে চেপে যাচ্ছিলেন গুরুত্বপূর্ণ ধ্যান চাঁদ ট্রফিতে খেলতে। কিন্তু মাঝপথেই ধরতে হয়েছে না ফেরার দেশের পথ। মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন চার খেলোয়াড়, গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।

সোমবার সকালেই ভারতের মধ্য প্রদেশে ঘটেছে এই দুর্ঘটনা। যেখানে নিহত হয়েছেন দেশটির জাতীয় পর্যায়ের চার হকি খেলোয়াড়। তারা হলেন শাহ নেওয়াজ খান, আদর্শ হারদুয়া, আশিষ লাল এবং অনিকেত। আহত তিনজনের পরিচয় জানাতে পারেনি ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

ধ্যান চাঁদ ট্রফিতে অংশ নিতে ইতরসি থেকে হোসাঙ্গাবাদের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিলেন হকি দলের খেলোয়াড়রা। কিন্তু গন্তব্যের খুব কাছে পৌঁছে হোসাঙ্গাবাদের ৬৯ নং জাতীয় সড়কে রিসালপুর গ্রামের কাছে সড়ক দুর্ঘটনায় পতিত হয় তাদের গাড়িটি।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী রিসালপুর গ্রামের কাছাকাছি পৌঁছে মাঝরাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে খেলোয়াড়দের বহনকারী গাড়িটি। যা পরে ধাক্কা মারে রাস্তার পাশে থাকা একটি গাছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই প্রাণ হারান চার জন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে পাঠানো হয় নিকটবর্তী হাসপাতালে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহত ৪ হকি খেলোয়াড়ের পরিচয় নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ। তারা হলেন ইন্দোরের শাহনওয়াজ খান, ইতরসির আদার হার্দুয়া, জব্বলপুরের আশিষ লাল এবং গোয়ালিয়রের অনিকেত। নিহতরা প্রত্যেকেই ভোপালে মধ্যপ্রদেশ স্পোর্টস অ্যাকাডেমিতে প্রশিক্ষণরত ছিলেন বলে জানা গিয়েছে।



আমার বার্তা/১৪ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন