শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
আবারও বাবা হচ্ছেন তামিম
স্পোর্টস ডেস্ক :
২৪ অক্টোবর, ২০১৯ ১৬:১৮:৪৯
প্রিন্টঅ-অ+


গত তিনদিন নিজেদের সম্মান ও দাবিদাওয়ার বিষয়ে করা ধর্মঘটে ব্যস্ত সময় কাটিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার তামিম ইকবাল। যে কারণে ঘটা করে হয়তো জানাতে পারেননি খুশির সংবাদটি। তবে এমন খুশির সংবাদ গোপন থাকার সুযোগ ও সম্ভাবনা ছিলো অল্পই।

যা ঠিকই প্রকাশিত হয়েছে ভক্ত-সমর্থকদের সামনে। দ্বিতীয়বারের মতো বাবা হতে যাচ্ছেন তামিম। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবিতে দেখা যায় সন্তানসম্ভবা স্ত্রীর পাশে প্রথম সন্তান আরহাম ইকবালকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন তামিম। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যেখানে ছবির ক্যাপশনে তামিমের স্ত্রী আয়েশা ইকবালের বরাত দিয়ে লেখা হয়েছে, ‘আমি জানি ছবির কোয়ালিটি খুব একটা ভালো নয়। তবে এ ছবি আমার কাছে অমূল্য। ইনশাআল্লাহ্‌ আমরা এখন ৪ জনের পরিবার।’

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, স্ত্রীর এমন অবস্থায় ভারত সফরের কিছু অংশ মিস করতে পারেন তামিম। জানা গেছে, স্ত্রীর শারীরিক অবস্থা বোঝার জন্য ডাক্তারি পরীক্ষানিরীক্ষা করা হয়েছে। যেসব পরীক্ষার রিপোর্টের ওপরই নির্ভর করছে তামিমের সামনের দিনগুলোর কার্যপরিকল্পনা।

সবকিছু ঠিকঠাক থাকলে ভারত সফরে বাংলাদেশ দলের সঙ্গে পুরোটা সময়ই থাকবেন তামিম। অন্যথায় স্ত্রীর শারীরিক অবস্থা বিবেচনায় ব্যাংককে কিছুদিন পরিবারের সঙ্গে কাটিয়ে টেস্ট সিরিজের আগে দলে যোগ দিতে পারেন তিনি।



আমার বার্তা/২৪ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন