শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
ক্রিকেটারদের ধর্মঘটের পর বৃষ্টির বাধা জাতীয় লিগে
স্পোর্টস ডেস্ক :
২৬ অক্টোবর, ২০১৯ ১০:৪৩:০৬
প্রিন্টঅ-অ+


জাতীয় ক্রিকেটারদের আন্দোলন-ধর্মঘটের কারণে এমনিতেই দুই দিন পিছিয়ে গেছে চলমান জাতীয় ক্রিকেট লিগ। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী গত বৃহস্পতিবারই শুরু হয়ে যাওয়ার কথা ছিলো জাতীয় লিগের তৃতীয় রাউন্ডের ম্যাচ। কিন্তু ধর্মঘটের কারণে সেটি দুই দিন পেছানো হয়েছে।

ফলে নতুন সূচিতে শনিবার থেকে শুরু হওয়ার কথা ছিলো তৃতীয় রাউন্ডের ম্যাচ। কিন্তু এবার বাধ সেধেছে বৃষ্টি। শীতের আগমনী বার্তা নিয়ে আসা বৃষ্টির কারণে চারটি ম্যাচের মধ্যে দুইটি এখনও শুরু হয়নি, খেলা হচ্ছে অন্য দুই ম্যাচে।

কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে প্রথম স্তরের ম্যাচে মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন রাজশাহী ও রংপুর বিভাগ। টস জিতে ব্যাট করছে রাজশাহী। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৯ ওভারে ১ উইকেট হারিয়ে ২৮ রান করেছে তারা।

প্রথম স্তরের অন্য ম্যাচে একই ভেন্যুর মূল মাঠে খেলতে নেমেছে শক্তিশালী খুলনা বিভাগ ও ঢাকা বিভাগ। তবে জাতীয় দলের তারকারা চলে যাওয়ায় শক্তি বেশ কমেছে খুলনার। যার ছাপ পড়েছে মাঠের খেলায়ও। টস জিতে ব্যাট করতে নেমে মাত্র ১৯ রানেই ২ উইকেট হারিয়ে ফেলেছে তারা।

এদিকে কক্সবাজারে প্রথম স্তরের দুইটি ম্যাচই শুরু হলেও, বগুড়া ও রাজশাহীতে বৃষ্টির কারণে দ্বিতীয় স্তরের একটি ম্যাচও শুরু করা যায়নি। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে নামার কথা রয়েছে চট্টগ্রাম ও সিলেটের। অন্যদিকে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে খেলবে সিলেট ও ঢাকা মেট্রো।



আমার বার্তা/২৬ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন