শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
বার্সা-রিয়ালকে পেছনে ফেলে টেবিলের শীর্ষে গ্রানাডা
স্পোর্টস ডেস্ক :
২৮ অক্টোবর, ২০১৯ ১০:২০:৪৫
প্রিন্টঅ-অ+


স্পেনের ঘরোয়া ফুটবল মানেই বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদের আধিপত্য। চলতি মৌসুমেই প্রমাণ মিলছে তার। কিন্তু এবার যেন তাদের সঙ্গে যোগ দিলো গ্রানাডা।

বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদকে টপকে লিগের দশম রাউন্ড শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে গ্রানাডা। তবে একটি করে ম্যাচ কম খেলেছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

রোববার রাতে নিজেদের ঘরের মাঠে রিয়াল বেটিসকে ১-০ গোলে হারিয়েছে গ্রানাডা। ম্যাচের ৬১ মিনিটে একমাত্র গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার আলভারো ভাদিও।

এ জয়ের পর ১০ ম্যাচে ৬ জয় ও ২ ড্রতে গ্রানাডার সংগ্রহ ২০ পয়েন্ট। তারাই এখন টেবিলের শীর্ষে। নয় ম্যাচে ৬ জয় ও ১ ড্রতে ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে বার্সেলোনা।

রোববার দিনের আরেক ম্যাচে সেল্টা ভিগোকে ১-০ গোলে হারানো রিয়াল সোসিয়েদাদ ১০ ম্যাচে সমান ১৯ পয়েন্ট নিয়ে আছে তিন নম্বরে। চার নম্বরে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের পয়েন্টও ১৯।

রিয়াল মাদ্রিদের অবস্থান ষষ্ঠ। নয় ম্যাচে ৫ জয় ও ৩ ড্রতে তাদের পয়েন্ট ১৮।



আমার বার্তা/২৮ অক্টোবর ২০১৯/জহির

 


আরো পড়ুন