শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
আইসিসির সিদ্ধান্ত যাই হোক সাকিবের পাশে থাকবো: ক্রীড়া প্রতিমন্ত্রী
স্পোর্টস ডেস্ক :
২৯ অক্টোবর, ২০১৯ ১৪:০২:৩২
প্রিন্টঅ-অ+


যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, সাকিব আল হাসানের বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) যে সিদ্ধান্তই নিক না কেন, আমরা আমাদের ক্রিকেটারের পাশেই থাকবো।

আজ (মঙ্গলবার) সচিবালয়ে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানের বিরুদ্ধে আইসিসির নিষেধাজ্ঞার বিষয়ে যে খবর বেরিয়েছে, তার প্রতিক্রিয়া ক্রীড়া প্রতিমন্ত্রী এ কথা বলেছেন।

‘আইসিসি কি ধরনের সিদ্ধান্ত নিতে যাচ্ছে, এটা তো নির্ভরযোগ্য রিপোর্ট নয়। যদি কোনো কঠোর সিদ্ধান্ত আসে বা না আসে যেটাই হোক আমরা অবশ্যই আমাদের খেলোয়াড় সাকিবের পাশে থাকবো। তাকে কিভাবে রক্ষা করা যায় সে চেষ্টা করবো। তবে যেহেুত এটা আইসিসির বিষয়, আমাদের হস্তক্ষেপ করার সুযোগ নেই। খবরে আসার পর বিষয়টি আমরা সার্বক্ষণিক মনিটরিং করছি এবং কি করে সুষ্ঠভাবে সমাধান করা যায় সে বিষয়টিও দেখিছি’- বলেছেন ক্রীড়া প্রতিমন্ত্রী।



আমার বার্তা/২৯ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন