শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি শুরুর সময়, দেখা যাবে যে চ্যানেলে
স্পোর্টস ডেস্ক :
০২ নভেম্বর, ২০১৯ ১৭:১৭:৫৭
প্রিন্টঅ-অ+


ভারতের মাটিতে বহুল প্রতীক্ষিত সিরিজ অবশেষে মাঠে গড়াতে যাচ্ছে। দীর্ঘদিন পর মুখোমুখি লড়াইয়ে নামছে বর্তমান সময়ে এশিয়ার অন্যতম দুই প্রতিদ্বন্দ্বি দল- ভারত আর বাংলাদেশ। যে সিরিজকে ঘিরে দর্শকদের আগ্রহ উদ্দীপনার কমতি নেই।

কখন, কোথায় ম্যাচ? দেখা যাবে কোন চ্যানেলে? এমন প্রশ্নও ঘুরে বেড়াচ্ছে টাইগার ভক্তদের মুখে মুখে। আসুন এক নজরে দেখে নেয়া যাক, সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচের কিছু গুরুত্বপূর্ণ তথ্য।

বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি হবে দিল্লির বিখ্যাত ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে। ম্যাচ শুরুর স্থানীয় সময় সন্ধ্যা ৭টা। তবে বাংলাদেশ সময় যেহেতু ভারতের থেকে আধা ঘন্টা পিছিয়ে, তাই বাংলাদেশ সময়ে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

এই ম্যাচটি সরাসরি দেখতে পারবেন বাংলাদেশের জিটিভিতে। দেখাবে চ্যানেল নাইনও। এছাড়া র‍্যাবিটহোল (App এবং ইউটিউব) এবং প্রথমআলোর ফেইসবুক (লাইভ স্ট্রিমিং) দিয়ে ম্যাচটি উপভোগ করতে পারবেন। দেখা যাবে স্টার স্পোর্টসেও। লাইভ স্টিমিং হটস্টারে।

ম্যাচটির ইংরেজি ধারাভাষ্যে ভারত থেকে থাকবেন হার্শা ভোগলে, মুরালি কার্তিক, শিবরামকৃষ্ণ এবং দ্বীপ দাসগুপ্ত। আর বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসেবে তাদের সঙ্গে যুক্ত থাকবেন জনপ্রিয় ধারাভাষ্যকার আতাহার আলী খান।



আমার বার্তা/০২ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন