শিরোনাম :

  • দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে আজ বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি এবার তাণ্ডব চালাবে ঘূর্ণিঝড় ‘কালমেগি’ তুরস্কের প্রেসিডেন্ট ও বাংলাদেশের প্রধানমন্ত্রীর নোবেল পাওয়া উচিৎ
রাজকোটের আকাশ মেঘমুক্ত, ম্যাচ নিয়ে শঙ্কা নেই
স্পোর্টস ডেস্ক :
০৭ নভেম্বর, ২০১৯ ১৪:৩২:২৬
প্রিন্টঅ-অ+


দিল্লি জয়ের পর এখন বাংলাদেশের ক্রিকেটারদের চোখে সিরিজ জয়ের স্বপ্ন। টি-টোয়েন্টিতে ভারতের মত শক্তিশালী দলের বিপক্ষে সিরিজ জিততে পারার কৃতিত্ব যে কত বড় সেটা ক্রিকেটবোদ্ধ মাত্রই বুঝবেন। সে কারণেই মাহমুদউল্লাহ রিয়াদরা মুখিয়ে রয়েছেন রাজকোটে সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামার জন্য।

কিন্তু দিল্লিতে যেমন চোখ রাঙিয়েছিল মারাত্মক বায়ুদূষণ, তেমনি রাজকোটেও চোখ রাঙাচ্ছিল ঘূর্ণিঝড় ‘মাহা’। আরব সাগর থেকে উঠে আসা এই ঘূর্ণিঝড় মাহার প্রভাবে রাজকোটে বাংলাদেশ-ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াবে কি না তা নিয়ে তুমুল সংশয় দেখা দিয়েছিল।

তবে, স্বস্তির খবর হচ্ছে ঘূর্ণিঝড়ের দিক বদলে গেছে। গুজরাট উপকূল, আহমেদাবাদ ছেড়ে মাহার গন্তব্য কর্ণাটক, তামিলনাড়ু এবং কেরালার দিকে সরে গেছে। যে কারণে রাজকোটেও কমে এসেছে ঝড়ের প্রকোপ। বুধবার কিছুটা বৃষ্টিপাত হলেও আজকের খবর হচ্ছে, সকাল থেকেই রাজকোটে রৌদ্রোজ্জল আবহাওয়া।

জানা গেছে, রাজকোটে আজ কোনো বৃষ্টিপাত নেই। সকাল থেকেই রোদ জলমলে আবহাওয়া বিরাজ করছে। আকাশে মেঘের আনাগোনা থাকলেও সেগুলো বৃষ্টি ঝরানোর মত নয়।

অর্থ্যাৎ, ঘূর্ণিঝড়ের গতিপথ পরিবর্তন হওয়ার কারণে আপাতত রাজকোটে প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনা নেই। সুতরাং, বাংলাদেশ সময় আজ সন্ধ্যা সাড়ে ৭টায় স্বাগতিক ভারতের সাথে টাইগারদের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি মাঠে গড়াচ্ছে- এতে আর কোনো সংশয় নেই।

 



আমার বার্তা/০৭ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন