শিরোনাম :

  • তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী উহান থেকে ২৩ বাংলাদেশিকে নেয়া হয়েছে দিল্লিতে রাজধানীতে ভবনের গ্যারেজে আগুনে শিশুসহ নিহত ৩ নগরের গৃহহীন মানুষের আবাসন সংকটের সমাধান জরুরি
লাহোরে দিনের আলোতেই হবে টাইগারদের অনুশীলন
স্পোর্টস ডেস্ক :
২৩ জানুয়ারি, ২০২০ ১১:৩৪:২৯
প্রিন্টঅ-অ+


সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টা নাগাদ পাকিস্তানের লাহোরে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখান থেকে উষ্ণ অভ্যর্থনার পাশাপাশি কড়া নিরাপত্তার মধ্য দিয়েই টিম হোটেল পার্ল কন্টিনেন্টালে নেয়া হয়েছে মাহমুদউল্লাহ-তামিমদের।

যেহেতু মাত্র সাড়ে তিন ঘণ্টার বিমান যাত্রা। তাই ভ্রমণক্লান্তি খুব একটা জেকে বসতে পারেনি ক্রিকেটারদের ওপর। যে কারণে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে আজ (বৃহস্পতিবার) সকালেই অনুশীলনে নেমে পড়ছে বাংলাদেশ ক্রিকেট দল।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে দিনের আলোয় বাংলাদেশ সময় দুপুর দেড়টা থেকে অনুশীলন পর্ব শুরু হচ্ছে বাংলাদেশের। যা চলবে কয়েক ঘণ্টা। অনুশীলন শুরুর আগে হবে সিরিজের ট্রফি উন্মোচন। যেহেতু সিরিজের সবগুলো ম্যাচই হবে দুপুর ৩টায়, তাই ফ্লাডলাইটের বদলে দিনের আলোয় অনুশীলনই বেছে নিয়েছে টাইগাররা।

এদিকে এখনও পর্যন্ত বাংলাদেশ থেকে পাকিস্তান সফরের ম্যাচগুলো কাভার করতে যাওয়া সাংবাদিকের সংখ্যা দাঁড়িয়েছে সাতে। তাদের থাকা-খাওয়ার বিষয়টি দেখতে হবে নিজ খরচেই। তবে হোটেলের ব্যবস্থা করে দেয়াসহ নিরাপত্তার সকল বিষয় দেখার আশ্বাস দিয়েছে পিসিবি।

উল্লেখ্য, ২০০৮ সালে বাংলাদেশ দলের সবশেষ পাকিস্তান সফরেও সংবাদকর্মীর সংখ্যা ছিলো খুবই কম। তাদের নিরাপত্তা এবং হোটেলের ব্যবস্থাও করে দিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড।



আমার বার্তা/২৩ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন