শিরোনাম :

  • আজ সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী কারওয়ান বাজারের কলার আড়তের আগুন নিয়ন্ত্রণে করোনা মোকাবিলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ২৩ কোটি টাকার বরাদ্দ যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের
রোনালদো নেই, তাতে কি?
স্পোর্টস ডেস্ক :
১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১১:১৩:০৯
প্রিন্টঅ-অ+


সিরিআতে দুর্দান্ত ছন্দে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু ঘরের মাঠে তাকে ছাড়াই খেলতে নেমে গেল জুভেন্টাস। অবশ্য প্রতিপক্ষ ছিল অবনমন অঞ্চলের দল ব্রেসসিয়া। তাই রোনালদোর অনুপস্থিতি টের পায়নি জুভরা। ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে মাওরিসিও সারির দল।

এই জয়ে ২৪ ম্যাচে ৫৭ জয়ে শীর্ষে ফিরেছে জুভেন্টাস। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় অবস্থানে লাজিও। প্রথম স্থানে থাকা রিয়ালের থেকে তিন পয়েন্ট পিছিয়ে তিন নম্বরে ইন্টার মিলান।

এমনিতেই চোটের কারণে দলে ছিলেন না জুভেন্টাসের তিন তারকা ডগলাস কস্তা, ফেদেরিকো বের্নাদেসচি আর সামি খেদিরা। তারপরও রোনালদোকে বিশ্রাম দিতে ভয় করেননি সারি। টানা ১০ ম্যাচে গোল করা পর্তুগিজ তারকাকে ছাড়াও অবশ্য মাঠে তেমন সমস্যা হয়নি জুভদের।

ম্যাচের শুরু থেকেই বল দখলে নিয়ে খেলতে থাকে জুভেন্টাস। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না। ৩৭তম মিনিটে অ্যারন রামসিকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রেসসিয়ার ফরোয়ার্ড ফ্লোরিয়ান আইয়া। ১০ জনের দলে পরিণত হয় ব্রেসসিয়া।

ওই ফাউল থেকে পাওয়া ফ্রি-কিকই কাজে লাগিয়েছেন দিবালা। আর্জেন্টাইন ফরোয়ার্ড ডি-বক্সের সামান্য বাইরের ফ্রি-কিক থেকে দুর্দান্ত কোনাকুনি শটে গোল করেন।

দ্বিতীয়ার্ধে ৭৫ মিনিটে এসে দ্বিতীয় গোল পায় জুভেন্টাস। এবার ব্লেইস মাতুইদির সঙ্গে বল দেওয়া নেওয়া করে দারুণ বুদ্ধিমত্তায় ভেতরে ঢুকে যান কুয়াদরাদো, বক্সের মধ্য থেকে ডান পায়ের শটে কাঁপান জাল। শেষ পর্যন্ত ওই ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে রোনালদোবিহীন জুভেন্টাস।



আমার বার্তা/১৭ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন