শিরোনাম :

  • রাজপথে তৎপর পুলিশ ১৫ এপ্রিল পর্যন্ত বিদেশি নাগরিকদের ভিসা অন অ্যারাইভাল বন্ধ করোনার সংক্রমণ ঠেকাবে ত্রিফলা, দাবি ভারতীয় বিজ্ঞানীর সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী
আবারও ক্যারিবীয় দলে ফিরলেন রাসেল
স্পোর্টস ডেস্ক :
২৩ ফেব্রুয়ারি, ২০২০ ১২:০৪:০১
প্রিন্টঅ-অ+


গত কয়েক বছরে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল ও অলরাউন্ডার আন্দ্রে রাসেলের মধ্যে যেনো চলছে লুকোচুরি খেলা। এই দলে আছেন তো আবার বাদ পড়ে যান পরের সিরিজে। রাসেল নিজে খেলে বেড়ান বিশ্বের সব টি-টোয়েন্টি টুর্নামেন্টে কিন্তু জাতীয় দলের খেলা এলেই চেপে বসে ইনজুরি।

এসব কারণে বারবার জাতীয় দলে আসা-যাওয়ার মধ্যেই রয়েছেন এ মারকুটে অলরাউন্ডার। এবার তাকে ফেরানো হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য। এ দফায় প্রায় সাত মাস পর জাতীয় দলে ফিরলেন তিনি। সবশেষ গতবছরের ওয়ানডে বিশ্বকাপে খেলেছিলেন ৩১ বছর বয়সী রাসেল।

শুধু তিনি একাই নন, টি-টোয়েন্টি দলে ফিরেছেন ২৩ বছর বয়সী ডানহাতি পেসার ওশানে থমাসও। সম্প্রতি এক ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। তবে সৌভাগ্যবশত তার তেমন কোনো ক্ষতিই হয়নি। আগামী ৪ ও ৬ মার্চ হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে মাঠে দেখা যেতে পারে থমাসকে।

সবমিলিয়ে সবশেষ টি-টোয়েন্টি সিরিজের ক্যারিবীয় স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে এভিন লুইস, খ্যারি পিয়েরে, শেরফান রাদারফোর্ড এবং রোমারিও শেফার্ডকে। এদের বদলে দুই ম্যাচের সিরিজের স্কোয়াডে সুযোগ পেয়েছেন আন্দ্রে রাসেল, শাই হোপ ফাবিয়ান অ্যালেন এবং ওশানে থমাস।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড

কাইরন পোলার্ড (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ডোয়াইন ব্রাভো, শেলডন কটরেল, শিমরন হেটমায়ার, শাই হোপ, ব্রেন্ডন কিং, নিকলাস পুরান, রোভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল, লেন্ডল সিমন্স, ওশানে থমাস, হেইডেন ওয়ালশ জুনিয়র এবং কেসরিক উইলিয়ামস।



আমার বার্তা/২৩ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন