শিরোনাম :

  • দুদক পরিচালকের মৃত্যু : আইসোলেশনে থাকা ছেলের আবেগঘন স্ট্যাটাস শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন করোনা আক্রান্ত প্রিন্স চার্লস রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ফের করোনা পরীক্ষা করাবেন ট্রাম্প
রাসেলকে হারিয়ে শীর্ষে চট্টগ্রাম আবাহনী
স্পোর্টস ডেস্ক :
০৩ মার্চ, ২০২০ ১১:২২:৫১
প্রিন্টঅ-অ+


দ্বিতীয় জয়ে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে চট্টগ্রাম আবাহনী। আজ (সোমবার) ঘরের মাঠ চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে তারা ২-০ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্রকে। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়েছিল চট্টলার দলটি।

১৮ মিনিটে গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন ব্রাজিলের নিক্সন। ওই এক গোলেই খেলা গড়াচ্ছিল শেষের দিকে। কিন্তু ইনজুরি সময়ে ব্যবধান দ্বিগুন করেন স্থানীয় ফুটবলার মান্নাফ রাব্বী।

শেখ জামালকে হারিয়ে লিগ শুরু করা চট্টগ্রাম আবাহনী দ্বিতীয় ম্যাচে হেরে যায় আরামবাগ ক্রীড়া সংঘের কাছে। এর পর সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ড্র করে এবং এ ম্যাচ জিতে বসেছে টেবিলে সবার ওপরে।

অন্য দিকে শেখ রাসেলের লিগটা ভালো কাটছে না। চার ম্যাচে কোনো জয় নেই তাদের। প্রথম দুই ম্যাচ ড্র করে পরের দুই ম্যাচ রাসেল হারলো মোহামেডান ও চট্টগ্রাম আবাহনীর কাছে। ২ পয়েন্ট নিয়ে তারা অবস্থান করছে টেবিলের দশম স্থানে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ব্রাদার্স ও উত্তর বারিধারার মধ্যেকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৪৮ মিনিটে আরিফের গোলে এগিয়ে যায় উত্তর বারিধরা। ইনজুরি সময়ে নাটকীয়ভাবে ম্যাচে ফেওে ব্রাদার্স। কিংসলে চিগোজি গোল করে এক পয়েন্ট এনে দেন কমলা জার্সিধারীদের।



আমার বার্তা/০৩ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন