শিরোনাম :

  • দুদক পরিচালকের মৃত্যু : আইসোলেশনে থাকা ছেলের আবেগঘন স্ট্যাটাস শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন করোনা আক্রান্ত প্রিন্স চার্লস রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ফের করোনা পরীক্ষা করাবেন ট্রাম্প
ভয়াবহ করোনা পরিস্থিতিতে মাঠে গড়াল ইতালিয়ান ডার্বি, জুভেন্টাসের জয়
স্পোর্টস ডেস্ক :
০৯ মার্চ, ২০২০ ১১:০৮:৪৩
প্রিন্টঅ-অ+


ইতালিতে করোনাভাইরাস ভয়াবহ রূপ ধারণ করেছে। একদিনেই মৃত্যু হয়েছে শতাধিক। এমন পরিস্থিতিতেই মাঠে গড়ালো ইতালিয়ান সিরিআ লিগের জুভেন্টাস আর ইন্টার মিলানের ‘ডার্বি’ লড়াই। যে ম্যাচে ২-০ গোলে জিতেছে রোনালদোদের দল জুভেন্টাস।

ম্যাচ মাঠে গড়ালেও সেই আয়োজন ছিল না। করোনা আতঙ্কে ‘ক্লোজ ডোর’ ম্যাচ হয়েছে। দর্শকের মাঠে ঢোকার অনুমতি ছিল না। শূন্য গ্যালারির সামনে খেলে গোল করেন অ্যারন রামজি আর পাওলো দিবালা।

স্বাগতিকরা দুটি গোলই করে দ্বিতীয়ার্ধে। ৫৪ মিনিটে অ্যারন রামজি এগিয়ে দেন জুভদের। বাঁ দিক থেকে মাতুইদির ক্রসে ডি-বক্সের ভেতরে রোনালদোর পা হয়ে বল পেয়ে যান রামজি। চোখের পলকে গোল তুলে নেন তিনি।

৬৭ মিনিটে পাওলো দিবালা ব্যবধান দ্বিগুণ করেন। সে গোলেও অবদান ছিল রামজির। তার পাস থেকে বল পেয়ে কোনাকুনি শটে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। শেষ পর্যন্ত ওই ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ে ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ফিরেছে মাওরিসিও সাররির দল। ৬২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে লাৎসিও। ৫৪ পয়েন্ট নিয়ে তিনে আছে ইন্টার মিলান।



আমার বার্তা/০৯ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন