শিরোনাম :

  • দুদক পরিচালকের মৃত্যু : আইসোলেশনে থাকা ছেলের আবেগঘন স্ট্যাটাস শেখ হাসিনাকে ধন্যবাদ জানালেন করোনা আক্রান্ত প্রিন্স চার্লস রাখী দাশ পুরকায়স্থের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক ফের করোনা পরীক্ষা করাবেন ট্রাম্প
দলের খেলা দেখতে গিয়ে করোনা আক্রান্ত ক্লাব মালিক
স্পোর্টস ডেস্ক :
১১ মার্চ, ২০২০ ১১:১১:৪১
প্রিন্টঅ-অ+


দলের প্রতি এমনই ভালোবাসা, করোনাভাইরাসের সতর্কতা মানলেন না। ছুটে গেলেন মাঠে, খেলোয়াড়দের সঙ্গে হাতও মেলালেন। গ্যালারিতেও সময় কাটালেন বেশ কিছুটা সময়। এরপর এলো দুঃসংবাদ, করোনাভাইরাসে আক্রান্ত ইংলিশ ক্লাব নটিংহ্যাম ফরেস্ট ও গ্রিক ক্লাব অলিম্পিয়াকোসের মালিক ইভানগেলোস মারিনাকিস।

করোনা শঙ্কার মধ্যেই গত কয়েকদিন নিজের ক্লাবের খেলা দেখতে এদিক ওদিক ঘুরে বেরিয়েছেন মারিনাকিস। গত ২৭ ফেব্রুয়ারি তার দল দারুণ খেলে বিদায় করেছেন আর্সেনালকে। সে ম্যাচটি দেখেছেন এমিরেটস স্টেডিয়ামে বসে। গত শুক্রবার মিলওয়ালের কাছে নটিংহ্যামের হারের ম্যাচেও ছিলেন মাঠে।

মঙ্গলবার তার শরীরে ধরা পড়েছে করোনাভাইরাস। মারিনাকিস নিজেই ইনস্টাগ্রামে জানিয়েছেন তার আক্রান্ত হওয়ার খবর। এছাড়া এক বিবৃতিতে তার ক্লাব নটিংহ্যাম জানিয়েছে, ‘করোনাভাইরাস টেস্টে পজিটিভ এসেছে ইভানগেলোস মারিনাকিসের। গ্রিসে কাল (সোমবার) ফেরার পর লক্ষণ প্রকাশ পাওয়ায় পরীক্ষা-নিরীক্ষা করা হয়। গত সপ্তাহে নটিংহ্যামে থাকতে তার শরীরে এর কোনো লক্ষণ দেখা যায়নি।’

ব্রিটিশ সংবাদমাধ্যম টেলিগ্রাফ জানিয়েছে, মিলওয়ালের বিপক্ষে ম্যাচের আগে নটিংহ্যামের ড্রেসিং রুমে গিয়েছিলেন মারিনাকিস। সেখানে খেলোয়াড়দের সঙ্গে হাত মিলিয়েছেন। এরপর গ্যালারিতে নটিংহ্যামের কয়েকজন সমর্থকের সঙ্গেও হাত মিলিয়েছেন তিনি।

একই কাজ করেছেন ইউরোপা লিগে আর্সেনাল-অলিম্পিয়াকোসের ম্যাচেও। যেহেতু মারিনাকিস করোনা-পজিটিভ হিসেবে ধরা পড়েছেন, ফলে যারা গত কয়েকদিনে তার সংস্পর্শে এসেছেন, তারা সবাই আছেন ঝুঁকিতে।



আমার বার্তা/১১ মার্চ ২০২০/জহির


আরো পড়ুন