শিরোনাম :

  • ত্রাণ তহবিলে দানের আহ্বান ঢাকা উত্তর সিটি মেয়রের প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলে একদিনের বেতন দিল কোস্টগার্ড প্রধানমন্ত্রীর তহবিলে ভূমি মন্ত্রণালয়ের কর্মচারীদের ১৫ লাখ টাকা তুর্কি সরকারের বিরুদ্ধে ২৮৮ দিনের অনশনে গায়িকার মৃত্যু
টয়লেট পেপারে পায়ের জাদু দেখালেন বাংলাদেশ অধিনায়কও
স্পোর্টস ডেস্ক :
২২ মার্চ, ২০২০ ১১:২৪:০৭
প্রিন্টঅ-অ+


করোনাভাইরাসের কারণে স্থগিত করে দেয়া হয়েছে প্রায় সকল খেলাধুলা। ফলে একপ্রকার অলস সময় কাটছে ক্রীড়াবিদদের। করোনা মোকাবিলায় সবাইকে পরামর্শ দেয়া হয়েছে ঘরের ভেতরেই থাকতে, অতি জরুরি কাজ না থাকলে বাইরে বের না হতে।

কিন্তু এভাবে আর কতদিন থাকা যায়? মাঠের সঙ্গে আত্মার সম্পর্ক যাদের, সেসব ফুটবলার-ক্রিকেটাররা কি আর এভাবে গৃহবন্দি থাকতে পারেন? বাধ্য হয়ে থাকতে হচ্ছে। তাই বলে যে আবার পুরোপুরি খেলাবিহীন অবস্থায় থাকছেন তা কিন্তু নয়।

বিশ্বব্যাপী তারকা খেলোয়াড়রা ‘স্টে এট হোম’ অর্থাৎ ‘বাড়িতে থাকো’ হ্যাশট্যাগে দারুণ এক চ্যালেঞ্জের শুরু করেছেন। যেখানে টয়লেট পেপার দিয়ে কারিকুরি দেখিয়ে সেই ভিডিও আপলোড করতে বলা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই চ্যালেঞ্জ নিয়েছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি, সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াবিদ উসাইন বোল্ট, ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ইয়ান বেলসহ আরও অনেকেই।

এবার এ তালিকায় যুক্ত হলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়াও। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এই চ্যালেঞ্জ নিয়ে ভিডিও পোস্ট করেছেন জামাল।

যেখানে দেখা যাচ্ছে, নিজের ঘরের মধ্যেই টয়লেট পেপার নিয়ে দুই পায়ে কারিকুরি করছেন জামাল। সে ভিডিওর ক্যাপশনে তিনি লিখে দিয়েছেন, ‘সবাই বাড়িতে থাকুন, নিরাপদ থাকুন এবং একটিভ থাকুন। আপনারাও স্টে এট হোম চ্যালেঞ্জ নিন এবং সেই ভিডিও দিন মন্তব্যের ঘরে।’



আমার বার্তা/২২ মার্চ ২০২০/জহির



 


আরো পড়ুন