শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
অসহায়দের খাবার দিতে ২০ লাখ টাকার তহবিল সাকিব ফাউন্ডেশনের
স্পোর্টস ডেস্ক :
০৯ এপ্রিল, ২০২০ ১১:৪২:১৯
প্রিন্টঅ-অ+


সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে তিনি এখন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। দূর দেশে বসেও ভুলে যাননি নিজ জন্মভূমির কথা। করোনাভাইরাসের এ সংকটময় পরিস্থিতিতে হাজার মাইল দূরে বসেই দেশের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন সাকিব আল হাসান।

এরই মধ্যে গঠন করেছেন নিজের দাতব্য প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’। ‘দ্য মিশন সেভ বাংলাদেশ’র সঙ্গে মিলে করোনা মোকাবিলায় তহবিল সংগ্রহ করে যাচ্ছে সাকিবের ফাউন্ডেশন। যেখানে সাড়া পড়ছে দারুণ।

প্রাথমিকভাবে কনফিডেন্স গ্রুপের সহযোগিতায় ২০ লাখ টাকার করোনা পরীক্ষা কিট সরবরাহ করার কথা জানান হয়েছিল সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে। এবার সমপরিমাণ টাকা সুবিধাবঞ্চিতদের মুখে খাবার তুলে দিতে খরচ করবে এই ফাউন্ডেশন।

বুধবার রাতে এক ভিডিওবার্তায় এ খবর জানিয়েছেন সাকিব নিজেই। সেখানে তিনি লিখেছেন, ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন, মিশন সেভ বাংলাদেশ এর সহযোগিতায় এই ভয়াবহ সময়ে জাতির সুবিধাবঞ্চিত নাগরিকদের সহায়তার জন্য ২০,০০,০০০.০০ (২০ লাখ) টাকার আরও একটি তহবিল সংগ্রহ করেছে।

আপনার ব্যক্তিগত যোগ্যতা এবং সামর্থ্য অনুসারে বিশ্বাসযোগ্য সংস্থাগুলির মাধ্যমে বাড়িয়ে দিন আপনার সহযোগিতার হাত যা উপকারে আসতে পারে সেসব সুবিধাবঞ্চিত মানুষের।’



আমার বার্তা/০৯ এপ্রিল ২০২০/জহির



 


আরো পড়ুন