শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
শনিবার ভক্তদের সঙ্গে আড্ডা দিতে লাইভে আসছেন তামিম-মুশফিক
স্পোর্টস ডেস্ক :
৩০ এপ্রিল, ২০২০ ১১:০৭:০০
প্রিন্টঅ-অ+


করোনাভাইরাসের কারণে গৃহবন্দী সময়টা কাঁটাতে বিশ্বের অনেক ক্রীড়াবিদই বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমকে। ভক্তদের সঙ্গে আড্ডা দেয়া, ছবি-ভিডিও দেয়ার মাধ্যমে নিজেদের আপডেট সবাইকে জানানোসহ নানান কাজে সামাজিক যোগাযোগ মাধ্যমের দিকে ঝুঁকেছেন ক্রীড়াবিদরা।

বিশেষ করে ভারতীয় ক্রিকেটাররা শুরু করেছে নতুন এক ট্রেন্ড। যেখানে ইউটিউব বা ইন্সটাগ্রামে দুইজন ক্রিকেটার মিলে একসঙ্গে লাইভে এসে আড্ডা দেন ভক্তদের সামনে। উত্তর দেন ভক্তদের রাখা প্রশ্নের, জানান খেলোয়াড়ি জীবনের অনেক অব্যক্ত কথা।

শুধু ভারতেই নয়, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকাতেও ছড়িয়ে পড়েছে এই ট্রেন্ড। বিরাট কোহলির সঙ্গে আড্ডায় যোগ দেন এবি ডি ভিলিয়ার্স, ইশ সোধির সঙ্গে আসেন বেন স্টোকস। আবার কেভিন পিটারসেনের আড্ডায় অতিথি হন যুবরাজ সিং, বিরাট কোহলিরা।

বাংলাদেশেও এরই মধ্যে এককভাবে লাইভে এসে ভক্তদের সঙ্গে আড্ডা দিয়েছেন সাকিব আল হাসান। তবে দুজন একসঙ্গে লাইভে এসে আড্ডা দেয়া, নানান বিষয়ে কথা বলার ট্রেন্ডটি চালু করতে যাচ্ছেন মুশফিকুর রহীম ও তামিম ইকবাল।

আগামী শনিবার (২রা মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একসঙ্গে লাইভে আসবেন তামিম ও মুশফিক। বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় শুরু হবে তাদের এ লাইভ সেশন। সেখানে ভক্ত-সমর্থকদেরও আমন্ত্রণ জানান হয়েছে।

নিজেদের লাইভে আসার ঘোষণা দিয়ে নিজের ফেসবুক পেজে মুশফিক লিখেছেন, ‘আমাকে ও তামিমকে ইন্সটাগ্রাম লাইভে দেখুন শনিবার রাত সাড়ে ১০টায়। আমার অফিসিয়াল ইন্সটাগ্রাম প্রোফাইল এর মাধ্যমে আপনারাও এতে যোগ দিতে পারেন।’



আমার বার্তা/৩০ এপ্রিল ২০২০/জহির

 


আরো পড়ুন