শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
করোনা কেড়ে নিলো রিয়ালের আরো এক সাবেক কর্মকর্তার প্রাণ
স্পোর্টস ডেস্ক :
০৭ মে, ২০২০ ১১:১৪:২৮
প্রিন্টঅ-অ+


স্পেনে মৃত্যুর মিছিলে যোগ হলেন রিয়াল মাদ্রিদের আরো এক সাবেক কর্মকর্তা। অ্যামাডোর সুয়ারেজ ভিয়া নামের সাবেক এই সহ-সভাপতি ৪০দিন হাসপাতালে থেকে করোনাভাইরাসের সঙ্গে লড়াই করলেন। শেষ পর্যন্ত লড়াইতে হেরে গেলেন তিনি।

মৃত্যুকালে অ্যামাডোরের বয়স হয়েছিল ৭৬ বছর। ২০০৬ থেকে ২০০৯ সালে রিয়াল সভাপতি র‌্যামন কালদেরনের সময়কালে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

করোনা আক্রান্ত হয়ে এর আগে মৃত্যু বরণ করেছিলেন লরেঞ্জো স্যাঞ্জ। তারও মৃত্যু হয়েছিল ৭৬ বছর বয়সে। এছাড়া আরো এক সাবেক প্রেসিডেন্ট ফার্নান্দো মার্টিন আলভারেজ খুব সিরিয়াস অবস্থায় চলে গিয়েছিলেন। আইসিইউতে গিয়ে বলতে গেলে মৃত্যুর দরজা থেকে ফিরে এসেছিলেন তিনি।

অ্যামাডোর সুয়ারেজ ভিয়া রিয়াল মাদ্রিদ ক্লাবের সদস্য হন ১৯৬৪ সালে। তার কার্ড নাম্বার ১০,৩১৯। জন্মগ্রহণ করেন ১৯৪৪ সালের ১২ ফেব্রুয়ারি হুয়েলভায়। তবে তিনি বসবাস করতেন সান সেবাস্তিয়ানে।

২০০৩ সালে হুয়েলভা বিজনেস ফেডারেশন কর্তৃক বর্ষসেরা উদ্যোক্তা হিসেবে পুরস্কার লাভ করেন। মাছ ধরা এবং বাজারজাত করনের একটি প্রতিষ্ঠানের মালিক ছিলেন তিনি। সারা বিশ্বেই মাছ রপ্তানি করতেন তিনি। সাগরে ভাসতো তার প্রমাণ সাইজের ২৭টি ভেসেল।

স্পেনে করোনাভাইরাসে এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছে ২ লাখ ৫৩ হাজার ৬৮২জন। মৃত্যু হয়েছে ২৫ হাজার ৮৫৭জনের।



আমার বার্তা/০৭ মে ২০২০/জহির


আরো পড়ুন