শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
সালাহর মুখোশ পরে ডাকাতি
স্পোর্টস ডেস্ক :
২০ মে, ২০২০ ১১:১৯:০৯
প্রিন্টঅ-অ+


মিশরে মোহামেদ সালাহ নামটিই যেন এক কিংবদন্তি। একবাক্যে 'মিশরের রাজা' হিসেবেই সবাই মানেন জাতীয় দলের তারকা ফুটবলার মোহামেদ সালাহকে। সে সুযোগটাই নিতে চেয়েছিলেন কতিপয় অসাধু ব্যক্তি। ভেবেছিলেন সালাহর মুখোশ পরে দুষ্কৃতি করলেও হয়তো পার পেয়ে যাবেন অল্পেই।

তবে বাস্তবে তা হয়নি। মিশোরের রাজধানী কায়রোতে লিভারপুল ফরোয়ার্ডের মুখোশ লাগিয়ে দোকানে ডাকাতি করতে গিয়েছিলেন চার দুষ্কৃতিকারী। ধরা পড়ে গিয়েছেন সবাই, তাদের কাছ থেকে অস্ত্রসহ উদ্ধার করা হয়েছে সালাহর ৪টি মুখোশও।

রাজধানীর নাসর সিটির কাছাকাছি হাসানেইন হেইকাল সড়কের পাশে একটি দোকানে ডাকাতি করতে ঢুকেছিলেন এ চারজন। যাতে কেউ তাদের চিনতে না পারে, তাই প্রত্যেকে মুখে পরে নিয়েছিলেন সালাহর মুখোশ। সালাহর বিপুর জনপ্রিয়তার অপব্যবহার করতেই মূলত তাদের এই চেষ্টা।

নিরাপত্তাবাহিনীর আসছে টের পেয়ে পালানোর চেষ্টা করেছিল দুষ্কৃতিকারীরা। তবে আগেভাগেই তাদেরকে ধরে ফেলেছে কায়রো পুলিশ। বন্দী করা হয়েছে কারাগারে।



আমার বার্তা/২০ মে ২০২০/জহির


আরো পড়ুন