শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট নিয়ে অনিশ্চয়তা
০৮ জানুয়ারি, ২০২১ ১৭:২৫:৩৩
প্রিন্টঅ-অ+


কোভিড প্রোটোকল শিথিল করা নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআইয়ের টানাপোড়েনের মাঝে ব্রিসবেনে ভারত-অস্ট্রেলিয়া চতুর্থ টেস্ট নিয়ে অনিশ্চয়তা। ব্রিসবেনে নতুন করে করোনার প্রকোপ দেখা দেওয়ায় তিন দিনের কঠোর লকডাউন ঘোষণা করেছে কুইন্সল্যান্ড সরকার। পরিস্থিতি খতিয়ে দেখে লকডাউনের মেয়াদ বাড়ানো হতে পারে।

এদিকে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি সুস্থ হয়ে বাড়ি ফেরার পর চিঠি দিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার উপর চাপ বাড়ায় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বোর্ডের তরফে চিঠিতে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, ব্রিসবেনে কোয়ারেন্টাইনের কঠোর নিয়ম মানবেন না রোহিত শর্মা, অজিঙ্কা রাহানেরা।

জানা গিয়েছে, ব্রিসবেনের এক হোটেল কর্মী করোনায় আক্রান্ত। তাঁর শরীরে মিলেছে করোনাভাইরাসের নতুন স্ট্রেন। তাই তৎপর কুইন্সল্যান্ড প্রশাসন। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টা থেকে সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত লকডাউন জারি থাকবে। প্রয়োজনে লকডাউনের মেয়াদ বাড়তে পারে।

সিডনি টেস্ট খেলে ব্রিসবেনে উড়ে যাওয়ার কথা ছিল টিম ইন্ডিয়ার। ১৫ জানুয়ারি শুরু হওয়ার কথা চতুর্থ টেস্ট। তবে, লকডাউনের মেয়াদ বাড়লে পরিবর্তিত পরিস্থিতিতে সিদ্ধান্ত বদল করতে হতে পারে ক্রিকেট অস্ট্রেলিয়াকে। একদিকে ব্রিসবেনে লকডাউন অন্যদিকে কোয়ারেন্টাইন নীতি শিথিল করার জন্য বিসিসিআইয়ের চিঠি। পরিস্থিতির দিকে নজর রাখছে ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তারা।


আরো পড়ুন