শিরোনাম :

  • তাপমাত্রা বাড়বে ঢাকায়, কমবে কুয়াশা স্যামসাং চীন থেকে ভারতে ডিসপ্লে কারখানা সরিয়ে নিচ্ছে সম্মতিতে শারীরিক সম্পর্ক, সম্পর্ক ভাঙলেই বলে ধর্ষণ : কিরন্ময়ী নায়েক দুই গাড়ির সংঘর্ষে রাজস্থানে নিহত ১০
ওয়েস্ট ইন্ডিজের পারফরম্যান্স দেখে হতাশ পাপন
২৪ জানুয়ারি, ২০২১ ১৭:৪৩:৩৮
প্রিন্টঅ-অ+


ওয়েস্ট ইন্ডিজের মূল একাদশের সেরা ১২ ক্রিকেটার। সফরে আসেননি জেসন হোল্ডার, সাই হোপ, হেটমায়ার, পোলার্ডের মতো তারকারা। তবে সেই দলের বিপক্ষেও বাংলাদেশই ফেভারিট। কারণ সাম্প্রতিক সময়ে জেসন হোল্ডারের নেতৃত্বের দলের বিপক্ষে দারুণ সাফল্য দেখিয়েছে বাংলাদেশ। হোম সিরিজে ও উইন্ডিজ সফরে ক্যারিবীয়দের সিরিজ হারিয়েছেন টাইগাররা। তাই এই সিরিজেও টাইগারদের জয়ধ্বনি প্রত্যাশিত ছিল।

এদিকে খর্বশক্তির দল নিয়ে বাংলাদেশ সফরে এসে রীতিমতো ধরাশায়ী ওয়েস্ট ইন্ডিজ। এক ম্যাচ হাতে থাকতেই ওয়ানডে সিরিজ হাতছাড়া হয়েছে তাদের। ২৫ জানুয়ারি চট্টগ্রামে হোয়াইওয়াশ এড়ানোর পরিকল্পনায় মাঠে নামবে জেসন মোহাম্মদের দল। একসময়ের পরাশক্তি ও দুবারের বিশ্বচ্যাম্পিয়নদের থেকে প্রথম দুই ম্যাচে এমন প্রতিরোধহীন ক্রিকেট আশা করেননি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।   

শনিবার (২৩ জানুয়ারি) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ হতাশার কথা ব্যক্ত করেন বিসিবি সভাপতি।

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের এমন পারফরম্যান্সে হতাশ প্রকাশ করে তিনি বলেন, ক্যারিবীয়দের কাছে আরও ভালো পারফরম্যান্স আশা করেছি।

পাপন আরও বলেন, ওয়েস্ট ইন্ডিজের কাছ থেকে আমরা যে রকম পারফরম্যান্স প্রত্যাশা করেছিলাম প্রথম দুই খেলায় তা দেখিনি। তবে সামনে তো আরও খেলা আছে। আমার ধারণা, অবশ্যই তারা আরও উন্নতি করবে।

২৫ জানুয়ারি ‘সাগরিকা’খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ক্যারিবীয়দের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ভেন্যুতেই শুরু হবে প্রথম টেস্ট। ৩ তারিখ শুরু হওয়া চট্টগ্রাম টেস্ট শেষ করে দুদলই পাড়ি জমাবে ঢাকায়। মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ১১ ফেব্রুয়ারি সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে।


আরো পড়ুন