শিরোনাম :

  • দেশে পুরুষের গড় আয়ু ৭১, নারীর ৭৫চট্টগ্রামে একদিনে আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৭৮আবদুল মতিন খসরুর আসন শূন্য ঘোষণামধ্যরাতে হেফাজতের সহকারী মহাসচিব আতাউল্লাহ গ্রেফতারহেফাজত নেতাদের মুক্তি দাবি মান্নার
টিকা নিচ্ছেন না জাতীয় দলের ৫-৭ ক্রিকেটার
১৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:৪৫:২০
প্রিন্টঅ-অ+


চলতি মাসেই নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে টাইগাররা। তার আগে আগামী ১৮ ফেব্রুয়ারি ক্রিকেটারদের টিকার আওতায় আনবে বিসিবি।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নেওয়ার কথা আছে নিউজিল্যান্ড সফরের দলে ডাক পাওয়া ক্রিকেটারদের।

তবে দলে থাকলেও সবাই টিকা নিচ্ছেন না বলে ঢাকা পোস্টকে জানিয়েছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

তিনি বলেন, আপনারা জানেন নিউজিল্যান্ড সফরের স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটাররা বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) টিকা দিচ্ছেন। টিকার জন্য আমরা একটা চূড়ান্ত তালিকা প্রস্তুত করেছি, সেটা আজ শেষ হবে। তবে সেই তালিকাটা এখনো আমার হাতে এসে পৌঁছায়নি।

সবাই নিলেও ৫ থেকে ৭ জন ক্রিকেটার টিকা নিচ্ছেন না বলে জানালেন দেবাশীষ, আমি যতটুকু জেনেছি, ৫ থেকে ৭ জন ক্রিকেটার টিকা নিচ্ছেন না। বাকিরা সবাই নিচ্ছেন। কেন নিচ্ছেন না এটা এখনো পর্যন্ত জানিনা। ১৮ তারিখ সকালে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বাকিরা টিকা নিবেন।

এদিকে সব ঠিক থাকলে বুধবার (১৭ ফেব্রুয়ারি) নিউজিল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গুঞ্জন আছে সমান ৩ ম্যাচ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। এই স্কোয়াডে ডাক পাওয়া ক্রিকেটাররা করোনাভাইরাস টিকার আওতায় আসবেন। তবে বাকিরা টিকা নিলেও ৫ থেকে ৭ জন ক্রিকেটার টিকা নিচ্ছেন না। প্রথম দফায় কেবল নিউজিল্যান্ডগামী ক্রিকেটাররাই পাবেন টিকা। তবে এরপরই সব বিভাগের ক্রিকেটারদেরকে আনা হবে এ আওতায়। টিকা দেওয়ার পরই দ্রুত ঘরোয়া ক্রিকেট ফেরাবে বিসিবি।


আরো পড়ুন