শিরোনাম :

  • সন্ধ্যার মধ্যেই আঘাত হানবে ‘গুলাব’, সতর্কতা জারিকরোনা পরীক্ষায় শাহজালালে বসল পিসিআর ল্যাবট্রেনের ছাদে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৫চার অপহরণকারীকে হত্যা করে প্রকাশ্যে ঝুলিয়ে রাখল তালেবান
কোয়ারেন্টিন শেষ, অনুশীলনে টািইগাররা
০১ আগস্ট, ২০২১ ১১:২৯:০৫
প্রিন্টঅ-অ+


পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ জাতীয় দল। অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলার আগে জিম্বাবুয়ে থেকে ফিরে তিন দিনের কোয়ারেন্টিন করতে হয় টাইগারদের।

রোববার (১ আগস্ট) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে দুই দলই। সকাল ১০টায় শুরু হয়েছে স্বাগতিকদের অনুশীলন। দুপুর ১টা পর্যন্ত চলবে মাহমুদুল্লাহ রিয়াদতের অনুশীলন।

অন্যদিকে বিকেল ৪টা থেকে অজিদের অনুশীলন শুরু হয়ে চলবে সন্ধ্যা সাতটা পর্যন্ত। সোমবারের সময় এক থাকলেও অস্ট্রেলিয়া সকালে আর বাংলাদেশ প্রস্তুতি নেবে বিকেলে।

গেল বৃহস্পতিবার দেশে ফিরে টাইগাররা। একই দিন বিকেলে ওয়েস্ট ইন্ডিজ থেকে বিশেষ ব্যবস্থায় ইমিগ্রেশন করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে অজিরা। এরপরই তিনদিনের রুম কোয়ারেন্টিন করতে হয় দুই দলের। যা শেষ হয়েছে শনিবার (৩১ জুলাই)।

মঙ্গলবার (৩ আগস্ট) শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ । ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মাঠে গড়াবে বাকি ম্যাচগুলো। প্রতিটি ম্যাচই মিরপুরে সন্ধ্যা ছয়টায় শুরু হবে।

আমার বার্তা/ এইচ এইচ এন


আরো পড়ুন