শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রোহিত শর্মাকে রিপ্লেসের প্রশ্নে সাংবাদিককে কোহলির জবাব!
২৫ অক্টোবর, ২০২১ ১৬:০৭:০৩
প্রিন্টঅ-অ+

বিশ্বকাপের মঞ্চে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে টানা ১২বার অপরাজিত থাকার রেকর্ড ছিল ভারতের।


যেটি গতকাল (২৪ অক্টোবর) রাতে ভেঙে ফেলেছেন বাবর আজম-শাহিন আফ্রিদিরা। ১০ উইকেটের বিশাল ব্যবধানে প্রতিবেশিদের হারিয়েছে তারা। এমতাবস্থায় পাকিস্তানের প্রশংসার পাশাপাশি ভারতীয় ক্রিকেটারদের সমালোচনাও হচ্ছে। বিশেষ করে শুরুতেই রোহিত শর্মার আউটটি অনেকেই মেনে নিতে পারছেন না।


দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসেছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। সেখানে আসে রোহিত শর্মা প্রসঙ্গও। এক সাংবাদিক প্রশ্ন করেন, রোহিত শর্মাকে রিপ্লেস করে একাদশে ইশান কিশানকে নেওয়া যায় কি না?


সাংবাদিকের প্রশ্ন করার কারণ হচ্ছে- প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ৪৬ বলে ৭০ রানের ইনিংস খেলেছিলেন ইশান কিশান। যদিও দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন রোহিত শর্মা। কিন্তু সেটি ভুলে গিয়ে সাংবাদিক এমন প্রশ্ন করায় বেশ অবাক হয়েছেন ভারতীয় অধিনায়ক। বলেন, অবিশ্বাস্য!


সাংবাদিককে পাল্টা প্রশ্ন করে বিরাট কোহলি বলেন, ‘এটি খুবই সাহসী প্রশ্ন। আপনি কী মনে করেন, স্যার? আমি যে টিমের সঙ্গে খেলেছি, আমার মতে এটিই সবচেয়ে সেরা। আপনার মতামত কী?


আপনি রোহিত শর্মাকে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বাদ দিতে চাচ্ছেন? রোহিত শর্মাকে বাদ দেবেন? আপনি কী জানেন আমাদের সর্বশেষ ম্যাচে সে (রোহিত) কী করেছে? ইয়াহ? অবিশ্বাস্য।’


‘যদি আপনি বিতর্ক চান, তাহলে দয়া করে আগে থেকেই আমাকে বলে রাখুন। যেন সেই অনুযায়ী জবাব দিতে পারি’, যোগ করেন তিনি।


 

আরো পড়ুন