শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
মতিঝিল কম্পিউটার সোসাইটির ইফতার মাহফিল অনুষ্ঠিত
১৬ মে, ২০১৯ ১৭:৩১:১৫
প্রিন্টঅ-অ+


মতিঝিল কম্পিউটার সোসাইটি (এমসিএস) এর ২০১৭-২০১৯ মেয়াদকালের কার্যনির্বাহী কমিটির উদ্যোগে গত ১৪ মে, ২০১৯ বিকালে রাজধানীর পুষ্পদাম থাই চাইনিজ এন্ড বাংলা রেস্টুরেন্ট, জাতীয় ক্রীড়া পরিষদ ভবন (এন.এস.সি টাওয়ার), পুরানা পল্টন, ঢাকায় প্রতি বছরের ন্যায় এবারও  এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

পবিত্র কোরআন তেলা’য়াত ও এমসিএস সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত সকলের জন্য ইফতারী ও নৈশভোজের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে এমসিএস এর সদস্যসহ বাংলাদেশ কম্পিউটার সমিতি(বিসিএস), এলিফ্যান্ট রোড ব্যবসায়ী সমিতি (ইসিএস), এলিফ্যান্ট রোড ব্যবসায়ী কল্যাণ সমিতি, (ইসিএস) এর কার্যনির্বাহী পরিষদের সম্মানিত সদস্য বর্গ, বাংলাদেশের কম্পিউটার ব্যবসায়ের কর্ণধার প্রতিষ্ঠান সমূহের সম্মানিত প্রধানগণ, বিভিন্ন গনমাধ্যমের অতিথিবর্গ সহ অনেকেই উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

এমসিএস সভাপতি আবুল হাসান উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য উপস্থিত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমপ্তি ঘোষণা করেন।


আরো পড়ুন