শিরোনাম :

  • কারওয়ান বাজারে পেট্রোবাংলা ভবনে আগুন আগামী সপ্তাহে নয়াদিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী ফার্মগেট-শুক্রাবাদসহ আশপাশের এলাকায় গ্যাস থাকবে না আজ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে
এবার হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার
আমার বার্তা ডেস্ক :
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৩১:৩৫
প্রিন্টঅ-অ+


হোয়াটসঅ্যাপ তাদের স্ট্যাটাস সিস্টেমে নতুন একটি ফিচার নিয়ে এসেছে। এখন হোয়াটস্যাপের স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করার অপশন পাওয়া যাচ্ছে।

আপনার যদি হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকে আর আপনি যদি সম্প্রতি স্ট্যাটাস শেয়ার করেন, তাহলে লক্ষ্য করে থাকবেন নতুন ফিচারটি। হোয়াটস্যাপের স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ারের অপশন মিলছে। ছবি, ভিডিও, টেক্সট যাই আপনি স্ট্যাটাসে দেবেন তা ফেসবুকে শেয়ার করতে পারছেন।

এই সুবিধা পাওয়ার জন্য হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকার পাশাপাশি কয়েকটি ধাপ অতিক্রম করতে হবে। আগের মতোই স্ট্যাটাস অপশনে গিয়ে ছবি, ভিডিও বা টেক্সট আপলোড করুন। সেটি পাবলিশ করার পর স্ট্যাটাসের নিচে ফুটে উঠবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’। সেই অপশনে টাচ করলেই আপনি ফেসবুকে শেয়ারে অপশন পেয়ে যাবেন। সেখানে টাচ করে ফেসবুকে শেয়ার করতে পারেন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস।

যদি আপনি প্রথমে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ফেসবুকে শেয়ার না করেন, পরে করতে চান, তা-ও করতে পারেন। সেক্ষেত্রে নিজের স্ট্যাটাসের পাশে যে তিনটি তিনটি ডট রয়েছে, সেটি টাচ করে ভেতরে ঢুকে যান। সেখানে আরও তিনটি ডট পাবেন। সেটিতে চাট করলে, ফরওয়ার্ড, শেয়ার..., শেয়ার টু ফেসবুক ও ডিলিট অপশন পাবেন। সেখান থেকেই ফেসবুকে শেয়ার করতে পারবেন ২৪ ঘণ্টার কম পুরনো স্ট্যাটাস। সূত্র: আনন্দবাজার



আমার বার্তা/২৩ সেপ্টেম্বর ২০১৯/জহির

 


আরো পড়ুন