শিরোনাম :

  • ঢাকায় বাড়তে পারে তাপমাত্রা করোনার ছোবলে এবার চলে গেলেন এসআই মোশাররফ সপ্তাহে তিন দিন ছুটির বিধান আসছে নিউজিল্যান্ডে পেরুতে একদিনেই আক্রান্ত প্রায় ৩ হাজার
একবার চার্জে চলবে ১৪ দিন!
আমার বার্তা ডেস্ক :
০৫ মে, ২০২০ ১২:০০:৪৯
প্রিন্টঅ-অ+


স্মার্টফোন কোম্পানি হুয়াওয়ে ভারতের বাজারে নিয়ে আসছে নতুন স্মার্ট ওয়াচ হুয়াওয়ে ওয়াচ জিটিটুই। তবে বাজার আসার আগেই এর দাম প্রকাশ হয়েছে।

হুয়াওয়ে ওয়াচ জিটিটুই বিক্রি হবে ফ্লিপকার্ট থেকে। হুয়াওয়ের দাবি, এই স্মার্টওয়াচ একবার চার্জে ১৪ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। এটি গতবছর বাজারে আসাহুয়াওয়ে ওয়াচ জিটিটু এর আপগ্রেড ভার্সন।

ফ্লিপকার্টে প্রকাশ হওয়া তথ্য অনুযায়ী, ভারতে হুয়াওয়ে ওয়াচ জিটিটুই এর দাম হবে ১৯,৯৯০ টাকা। এটি অ্যাক্টিভ ও স্পোর্টস, দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ওয়াচটি কালো, সাদা ও সবুজ রঙের হবে। যদিও কবে থেকে ফ্লিপকার্টে এটি পাওয়া যাবে তা জানানো হয়নি।

হুয়াওয়ের এই স্মার্ট ওয়াচে ১.৩৯ ইঞ্চি ডিসপ্লে থাকবে। যার রেজুলেশন ৪৫৪ x ৪৫৪ পিক্সেল। এর ডিসপ্লে এমোলেড টাইপ হবে এবং এতে টাচ জেসচার সাপোর্ট করবে। এই স্মার্টওয়াচে ৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে এবং ওয়াটার প্রুফের জন্য ৫এটিএম সার্টিফায়েড।

স্মার্টওয়াচটিতে আরোহণ, সাইকেল চালানো, সাঁতার কাটা এবং দৌড়ানোর মতো মোড সহ ১৫ টি প্রোফেশনাল ওয়ার্কআউট মোড পাবেন।

স্মার্টওয়াচে ইনকামিং কল, মেসেজ এবং ইমেইল নোটিফিকেশন পাওয়া যাবে। এই ওয়াচে এয়ার প্রেসার, জাইরোস্কোপ, জিওম্যাগনেটিক সেন্সর এবং হার্ট রেট সেন্সরের মতো সেন্সরগুলো থাকবে। এছাড়াও স্মার্টওয়াচে অক্সিজেন স্তর পরিমাপের বৈশিষ্ট্যও রয়েছে।



আমার বার্তা/০৫ মে ২০২০/জহির

 


আরো পড়ুন