শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
নতুন তরঙ্গ নেটওয়ার্ক সেবার মান উন্নত করবে : রবি
০৩ এপ্রিল, ২০২২ ১২:৩৬:৪৭
প্রিন্টঅ-অ+

নতুন কেনা তরঙ্গ রবির নেটওয়ার্কে সেবার মানকে উল্লেখযোগ্যভাবে উন্নত করবে বলে জানিয়েছে অপারেটরটি। গত ৩১ মার্চ রাজধানীর একটি হোটেলে বিটিআরসি দুই ব্যান্ডে তরঙ্গ নিলাম করে।


এতে চার অপারেটর অংশ নেয়। রবি ২৬০০ (২ দশমিক ৬ গিগাহার্জ) ব্যান্ডে ৬টি বøকে ৩ হাজার ৩৬০ কোটি টাকায় কিনেছে ৬০ মেগাহার্টজ তরঙ্গ।


এক প্রতিক্রিয়ায় রবির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম বলেন, একটি অত্যন্ত সফল বেতার তরঙ্গ নিলাম কার্যক্রম পরিচালনা করার জন্য আমরা টেলিযোগাযোগ মন্ত্রী এবং নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসিকে ধন্যবাদ জানাই।


তিনি আরও বলেন, সম্পূর্ণ স্বচ্ছতা নিশ্চিত করে অত্যন্ত দক্ষতার সঙ্গে পরিচালিত এই নিলাম থেকে আমরা ২৬০০ মেগাহার্জ ব্যান্ডে ৬০ মেগাহার্টজ তরঙ্গ নিতে পেরে অত্যন্ত আনন্দিত। আমরা বিশ্বাস করি, এই তরঙ্গ আমাদের নেটওয়ার্কে সেবার মানকে উল্লেখযোগ্যভাবে উন্নত করবে এবং আমাদের গ্রাহকদের আরও ভাল ডিজিটাল অভিজ্ঞতা পেতে সাহায্য করবে।

আরো পড়ুন