শিরোনাম :

  • জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ আইসিসির সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম
সাশ্রয়ী দামে পরিসংখ্যান ব্যুরোকে সেবা দেবে টেলিটক
নিউজ ডেস্ক :
২৮ জুন, ২০২২ ১৮:৩৬:৫৯
প্রিন্টঅ-অ+

দেশব্যাপী পরিসংখ্যান কার্য্যক্রম পরিচালনার জন্য পরিসংখ্যান ব্যুরোকে সাশ্রয়ী মূল্যে টেলিযোগাযোগ এবং ডিজিটাল সেবা প্রদান করবে টেলিটক বাংলাদেশ লিঃ। এ বিষয়ে উভয়পক্ষের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।


সোমবার ২৮ শে জুন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর সন্মেলন কক্ষে টেলিটক বাংলাদেশ লিঃ এবং বাংলাদেশপরিসংখ্যান ব্যুরোর স্যাম্পল ভাইটাল রেজিস্ট্রেশন সিস্টেম ইন ডিজিটাল প্লাটফর্ম প্রকল্পের মধ্যে মোবাইল নেটওয়ার্ক, ইন্টারনেট এবং ডিজিটাল সেবা সংক্রান্ত একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায় এ সেবা নিশ্চিত করবে টেলিটক কর্তৃপক্ষ।


টেলিটক বাংলাদেশ লিঃ এর পক্ষে অতিরিক্ত মহা-ব্যবস্থাপক (কর্পোরেট সেলস) সাইফুর রহমান খান এবং  বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর পক্ষে প্রকল্প পরিচালক মোঃ আলমগীর হোসেন চুক্তিটিতে স্বাক্ষর করেন।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর পক্ষে প্রতিষ্ঠানের মহা-পরিচালক জনাব মোহাম্মদ তাজুল ইসলাম, সেন্সাস উইং এর পরিচালক জনাব মোহাম্মদ আব্দুল কাদির মিয়া,  উপ-পরিচালক জনাব নাঈমা আক্তার এবং টেলিটক বাংলাদেশ লিঃ এর পক্ষে সিনিয়র ম্যানেজার এম, এম, আসাদুল্লাহ, ডেপুটি ম্যানেজার মোঃ শহিদুল ইসলাম ও এসিস্টেন্ট ম্যানেজার কাজী মোহাম্মদ এহসান সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

আরো পড়ুন