শিরোনাম :

  • আরও ৪০ জনের মৃত্যু, শনাক্ত ১১৪০ফেরিতে হুড়োহুড়িতে প্রাণ গেল ৬ জনেরমহাসড়কে চলছে দূরপাল্লার বাসআল-আকসা মসজিদে হামলায় প্রধানমন্ত্রীর নিন্দা
সেনবাগে বাসচাপায় অটোরিকশাচালক নিহত
২৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২০:২৪
প্রিন্টঅ-অ+


নোয়াখালীর সেনবাগ উপজেলায় বাসের চাপায় মো. মহি উদ্দিন (৪০) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩  ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে নোয়াখালী-ফেনী সড়কের তিনপুকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মহি উদ্দিন ফেনী জেলার দাগনভূঁঞা উপজেলার এনায়েত নগরের মৃত শেখ আহাম্মদের ছেলে।

সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সবুজ চন্দ্র পাল জানান, অটোরিকশাচালক মহিউদ্দিন গ্যাস (সিএনজি) নেওয়ার জন্য ফেনীর দাগনভূঁঞা থেকে নোয়াখালীর সেনবাগের দিকে যাচ্ছিলেন। পথে নোয়াখালীর তিনপুকুরিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস (মা-বাবার দোয়া পরিবহন) অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মহিউদ্দিনের মৃত্যু হয়।  এসময় অটোরিকশায় কোনো যাত্রী ছিলো না। বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো পড়ুন