শিরোনাম :

  • ২৪ ঘণ্টায় আরও ৫৬ মৃত্যু শনাক্ত আরও এক হাজার ৩৮৬ জনকরোনায় আক্রান্ত তসলিমা নাসরিনআজকের মেঘমালা দেশের ৭০ ভাগ অঞ্চলকে ছুঁয়েছেসিলেটের নতুন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান
দুই মাদ্রাসাছাত্রকে নির্যাতনের অভিযোগে অধ্যক্ষসহ গ্রেপ্তার ২
০২ মার্চ, ২০২১ ১৭:০৪:২৪
প্রিন্টঅ-অ+


লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জে একটি হাফেজিয়া মাদ্রাসার দুই শিশু ছাত্রকে পাশবিক নির্যাতনের অভিযোগে পাওয়া গেছে। এ অভিযোগে মাদ্রাসাটির অধ্যক্ষ মাওলানা আবদুর রশিদ ইউসুফ ও শিক্ষক হাফেজ মাসুম বিল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার মাসুম বিল্লাহ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ফেনুয়া এলাকার ও আব্দুর রশিদ মোহাম্মদ ইউসুফ ভোলার বোরহান উদ্দিনের কাচিয়া এলাকার বাসিন্দা। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রাতে ওই দুই শিশুর পরিবার চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। এরপর চন্দ্রগঞ্জ বাজারে অবস্থিত আত্-তামরীন ইন্টারন্যাশনাল হিফযুল কুরআন মাদ্রাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, চন্দ্রগঞ্জ বাজারে অবস্থিত আত্-তামরীন ইন্টারন্যাশনাল হিফযুল কুরআন মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করছে ওই দুই ছাত্র। বিভিন্ন সময়ে শিক্ষক মাসুম বিল্লাহ তাদের পাশবিক নির্যাতন করতেন। বিষয়টি জানাজানির পর ওই শিশুদের পরিবার মাদ্রাসার অধ্যক্ষকে জানায়। এরপর অধ্যক্ষ উল্টো ওই দুই শিশু ছাত্রকে শারীরিকভাবে নির্যাতন চালায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল হক বিষয়টি নিশ্চিত করেন।


আরো পড়ুন