শিরোনাম :

  • করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২করোনায় মৃত্যুবরণকারী ২ পুলিশ সদস্যের পাশে ডিএমপিমমতা ব্যানার্জিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন বার্তাদেশে ফিরলেন লিবিয়ায় আটকেপড়া ১৬০ অভিবাসী
মির্জাপুরে চেয়ারম্যান মন্টুর শতবর্ষী মায়ের ইন্তেকাল
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
০১ মে, ২০২১ ১৬:৩৩:১০
প্রিন্টঅ-অ+

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টুর মমতাময়ী মাতা সৈয়দা ফাতেমা বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।


শুক্রবার (৩০এপ্রিল) রাত সাড়ে ১১টার সময় উপজেলার গোড়াই ইউনিয়নের নাজিরপাড়া গ্রামের নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ১০৮ বছর। তিনি গোড়াই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা. মরহুম মীর সা’দত হোসেনের স্ত্রী। মরহুমা তিন পুত্র, আট কন্যা ও অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার (০১ মে) সকাল ১০টায় জানাযা নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।


তার মৃত্যুতে উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এম.পি, সাবেক এম.পি আবুল কালাম আজাদ সিদ্দিকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা ও আজহারুল ইসলাম, উপজেলা বিআরডিবির সভাপতি মোহাম্মদ জহিরুল হক, সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মো. মাজহারুল ইসলাম শিপলু, সাধারণ সম্পাদক মো. জোবায়ের হোসেনসহ নানা সংগঠন শোক প্রকাশ করেছেন।

আরো পড়ুন