শিরোনাম :

  • করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২করোনায় মৃত্যুবরণকারী ২ পুলিশ সদস্যের পাশে ডিএমপিমমতা ব্যানার্জিকে পররাষ্ট্রমন্ত্রীর অভিনন্দন বার্তাদেশে ফিরলেন লিবিয়ায় আটকেপড়া ১৬০ অভিবাসী
টাঙ্গাইল থেকে ঢাকায় শপিংয়ে এসে গুণলেন জরিমানা
০৪ মে, ২০২১ ১৫:১১:৫৮
প্রিন্টঅ-অ+

টাঙ্গাইল থেকে রাজধানীর বসুন্ধরা সিটিতে শপিং করতে এসে মাস্ক না পরায় জরিমানা গুণেছেন মাসুম বিল্লাহ নামের এক ব্যক্তি। ডিএমপির ভ্রাম্যমাণ আদালত মাস্ক না পরায় তার ৩০০ টাকা জরিমানা করেন।


মঙ্গলবার (৪ মে) দুপুরে স্বাস্থ্যবিধি পরিপালন ও মাস্ক পরা নিশ্চিত করতে রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে অভিযান চালান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভ্রাম্যমাণ আদালত। এতে নেতৃত্ব দেন ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রফিকুল হক।


এসময় বসুন্ধরা সিটির তৃতীয় অভিযানকালে মাস্ক না পরার অপরাধে মাসুম বিল্লাহর ৩০০ টাকা জরিমানা করেন আদালত।


জরিমানার দেয়ার পর মাসুম বিল্লাহ বলেন, ‘কিছুক্ষণ আগেই মাস্ক খুলেছিলাম, মাস্ক না পরায় নির্বাহী ম্যাজিস্ট্রেট জরিমানা করেছেন।’ নিজের ভুল বুঝতে পেরে সবার সবসময় মাস্ক পরা উচিত বলে মনে করেন তিনি।


নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রফিকুল হক বলেন, ‘সরকারি বিধি অনুযায়ী ক্রেতা-বিক্রেতা সবাইকে মাস্ক পরা বাধ্যতামূলক। স্বাস্থ্যবিধি পরিপালন ও মাস্ক পরা নিশ্চিত করতে এ অভিযান পরিচালনা হয়।’


এ সময় মাস্ক না পরায় বসুন্ধরা সিটি শপিংমলের কয়েকজন ব্যবসায়ীকেও জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।


অভিযানে ১৭ জনকে বিভিন্ন অংকে মোট সাড়ে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন।


আমার বার্তা/৪মে ২০২১/গাজী আক্তার

আরো পড়ুন