শিরোনাম :

  • ২য় পর্যায় ভূমিসহ ঘর পাচ্ছে আবারও ৫৩ হাজার পরিবার মিয়ানমারে গেরিলা যোদ্ধা-সেনাবাহিনীর ব্যাপক সংঘর্ষ বাইডেন-পুতিনের মুখমুখি বৈঠকে মুখে প্রশংসা ঝরলেও অগ্রগতি সামান্যই আপিল শুনানির অপেক্ষায় আলোচিত চার মামলা
পাবনায় গাঁজাসহ ৩ মাদক কারবারি আটক
০৫ মে, ২০২১ ১২:১৪:১১
প্রিন্টঅ-অ+

পাবনায় ১২ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র্যাব। মঙ্গলবার (৪ মে) শহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।


আটকরা হলেন, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার শঠিবাড়ী গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল খালেক (৩৮), নাটোর জেলার সিংড়া উপজেলার উত্তর দমদমা গ্রামের ঈছা হক টুটুলের ছেলে শিমুল হোসেন (২৩) ও সিংড়া উপজেলার তেরবাড়ীয়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে রবিউল ইসলাম (২২)।


র্যাব-১২ এর পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র্যাব। এসময় পাবনা বাস টার্মিনাল সংলগ্ন গোল চত্বরে একটি পিকআপ ভ্যান (ঢাকা মেট্রো-ন ১৮-৬১০৭) সংকেত দিয়ে থামালে চালকসহ আরোহীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তাদের ধাওয়া দিয়ে আটক করে তল্লাসি চালিয়ে গাড়ি থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, রাতেই মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে। আজ (সোমবার) তাদের আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানোর হবে।


আমার বার্তা/৫ মে ২০২১/গাজী আক্তার

আরো পড়ুন