শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
মোটরসাইকেল আটকিয়ে ধরা খেলো ‘পুলিশ’!
মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
১২ মে, ২০২১ ১৫:৩৯:২৫
প্রিন্টঅ-অ+

বুধবার (১২মে) বেলা সোয়া ১২টার দিকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ধল্যা বাসস্ট্যান্ড এলাকা সংলগ্ন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এক মোটরসাইকেল চালকের গতিরোধ করে প্রতারণার উদ্দেশ্যে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চায় ভূয়া পুলিশ।


এসময় মহাসড়কে নিরাপত্তার দায়িত্বে থাকা মির্জাপুর থানার এস.আই হাবিবুর রহমান সেখানে গিয়ে উপস্থিত হয়ে জানতে পারেন তার গাড়িটির কাগজপত্র আছে কিনা তা দেখা হচ্ছে।


কিন্তু বর্তমানে মহাসড়কে গাড়ি তল্লাশি করার কোনো নির্দেশনা দেয়া না থাকায় সন্দেহ হওয়ায় ওই ভূয়া পুলিশকে জিজ্ঞাসাবাদ করতে থাকেন এস.আই হাবিব।


সে কোন থানায় কর্মরত ইত্যাদি বিষয়ে জানতেই বের হয়ে আসে তার আসল পরিচয়, নিজেই স্বীকার করেন তিনি পুলিশ নয়। পরে সেখান থেকে তাকে আটক করা হয়। সে পুলিশের ড্রেস পরিহিত অবস্থায় ছিলো বলে জানিয়েছে মির্জাপুর থানা পুলিশ।


আটককৃত ভূয়া পুলিশ দিনাজপুর জেলার খানসামা উপজেলার খামারপাড়া বটতলা গ্রামের শাহিনুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২৪)।


এ ব্যাপারে এস.আই হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন।


আমার বার্তা/১২মে ২০২১/গাজী আক্তার

আরো পড়ুন