শিরোনাম :

  • কুষ্টিয়ায় প্রকাশ্যে গুলিকরে ২ জনকে হত্যা চীনের দেয়া উপহার “৬ লাখ টিকা” আসবে বিকেলে সূচকের উত্থন পতনে ৩০ মিনিটে ৬০০ কোটি টাকার লেনদেন ইসরায়েলি সেনার গু'লিতে প্রাণ গেল ফিলিস্তিনি নারীর।
রাজশাহীতে ঈদযাত্রীবাহী দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ১৬
১২ মে, ২০২১ ১৭:১৪:২১
প্রিন্টঅ-অ+

রাজশাহীর পুঠিয়া উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৬ যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে ৮ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা। দুটি গাড়িতেই ঈদযাত্রীরা ছিলেন বলে জানা গেছে।


বুধবার (১২ মে) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঝলমলিয়া তেলপাম্পের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবোঝাই মাইক্রোবাস বানেশ্বর বাজারের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই মহাসড়কের পাশে উল্টে যায় এবং আহত হন দুটি গাড়িতে থাকা বেশিরভাগ যাত্রী।


এ ঘটনায় গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন- পুঠিয়ার বানেশ্বর এলাকার শহিদুল ইসলামের ছেলে রানা (৩৫), রাজশাহী মহানগরের ইসলামের স্ত্রী নাসিমা বেগম (৩৫), নাটোর বাগাতিপাড়া উপজেলার কলিম উদ্দিনের ছেলে রুবেল (৩০), মোহনপুর উপজেলার আ. দুলালের ছেলে লতিফুর রহমান (১৮), তানোর উপজেলার মজিবুর রহমানের ছেলে রাসেল (২৫) ও বাগমারা উপজেলার আব্দুল গফুরের স্ত্রী কবিজান (৫০)।


আহত অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।


এ বিষয়ে পবা হাইওয়ে (শিবপুরহাট) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, দুর্ঘটনায় আহতদের রামেক হাসপাতালে চিকিৎসা চলছে।


তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আমার বার্তা/১২মে ২০২১/গাজী আক্তার

আরো পড়ুন