শিরোনাম :

  • আফগানিস্তানে জাতিসংঘ কম্পাউন্ডে হামলা কর্মস্থলে যেতে যাত্রীদের চরম দুর্ভোগ ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা কামরাঙ্গীরচরে নিজ বাসায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
এএসআইয়ে গুলিতে মা-ছেলেসহ তিন জন নিহত
১৩ জুন, ২০২১ ১৬:৪৮:৪৩
প্রিন্টঅ-অ+


কুষ্টিয়াতে উপসহকারী পুলিশ পরিদর্শকের (এএসআই) গুলিতে মা-ছেলে নিহত হয়েছে। এই ঘটনায় স্থানীয়রা ধাওয়া করে  ওই এএসআইকে পুলিশের হাতে তুলে দিয়েছে।  

আজ (রোববার) সকাল ১১টায় শহরের কাস্টমস মোড় এলাকায় এক মার্কেটের সামনে এ হত্যা কাণ্ড ঘটে।

নিহত আসমা অভিযুক্ত এএসআই সৌমেনের দ্বিতীয় স্ত্রী এবং শিশু রবিন আসমার আগের পক্ষের ছেলে। মারা যাওয়া আরেকজন হলেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সাঁওতা গ্রামের বিকাশ কর্মী শাকিল।

একটি সূত্র জানিয়েছে, দেড় বছর আগে বিয়ে হয় সৌমেন ও আসমার। আসমার সাথে শাকিলের পরকীয়ার সম্পর্ক অভিযোগ রয়েছে।

তিনজনকেই হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা করা হয় বলে নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টার দিকে তারা গুলির শব্দ শুনতে পান। এ সময় এক শিশুকে পেছন থেকে গুলি করলে পড়ে যায় সে। এরপর নারী ও এক পুরুষকে গুলি করা হয় কাছ থেকে। ধাওয়া দিয়ে সৌমেনকে অস্ত্রসহ আটকে রেখে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, গুলির ঘটনা জানার পর আমরা এলাকায় আসি। তিনজনকে গুলি করা হয়েছে। যে গুলি করেছিলো তাকে আমরা আটক করেছি।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, সৌমেন এএসআই পদে খুলনার ফুলতলা থানায় কর্মরত রয়েছেন। এর আগে তিনি কুষ্টিয়ায় চাকরি করেছেন।

আমার বার্তা/এসএ


আরো পড়ুন