শিরোনাম :

  • আফগানিস্তানে জাতিসংঘ কম্পাউন্ডে হামলা কর্মস্থলে যেতে যাত্রীদের চরম দুর্ভোগ ৫ আগস্টের পরও বাড়বে বিধিনিষেধ, আসতে পারে শিথিলতা কামরাঙ্গীরচরে নিজ বাসায় আগুনে পুড়ে ব্যবসায়ীর মৃত্যু
পদ্মা সেতুর মালামাল চুরি, আটক ৪
১৬ জুন, ২০২১ ১৯:২১:২৬
প্রিন্টঅ-অ+


শরীয়তপুরের জাজিরায় পদ্মা সেতুর নির্মাণ কাজের রডসহ চুরির ঘটনায় চারজনকে আটক করছে পুলিশ। বুধবার মামলা দায়ের করে তাদের বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দিয়েছেন জাজিরা থানার তদন্তকারী কর্মকর্তা।

জাজিরা থানা পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের একটি টিম বুধবার সকালে বিশেষ অভিযানকালে জেলার মাঝিরঘাট সড়কে অবস্থান করছিল। এ সময় একটি ব্যাটারিচালিত ভ্যানগাড়িতে পদ্মা সেতুর কাজে ব্যবহৃত ৬০ কেজি লোহার রড, ৪০ কেজি লোহার কাচি, একটি লোহার সেন্টারিং সিট ও পদ্মা সেতুর শ্রমিকদের ব্যবহৃত সবুজ রঙের একটি হেলমেটসহ জসিম মুন্সি, বিল্লাল গাজী ও রঞ্জু মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এই রড ও লোহারপাতগুলো চুরি করে বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল তারা।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে তারা জানায়, জাজিরা পৌরসভার দক্ষিণ ভেবিয়া কাজির হাটের ভাঙারি দোকানদার নুরুল ইসলামের কাছে এ মালামাল বিক্রির জন্য নিয়ে যাচ্ছে। এর আগেও কয়েকবার পদ্মা সেতুর লোহার রড চুরি করেছে তারা। পরে তাদের তথ্য অনুযায়ী নুরুল ইসলামকেও পুলিশ গ্রেফতার করে।

এ বিষয়ে জাজিরা থানার এসআই অপু বডুয়া সকাল সাড়ে ৯টায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুর রহমান তাদের জিজ্ঞাসাবাদ করে দুপুর সাড়ে ১২টায় আদালতে প্রেরণ করেন।

এ ব্যাপারে জাজিরা থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, আমরা তাদের গ্রেফতার করে তিন ঘণ্টার মধ্যেই সব কাজ শেষ করে আদালতে মামলার চার্জশিট জমা দিয়েছি।

আমার বার্তা/এসএ



 


আরো পড়ুন