শিরোনাম :

  • ২৪ ঘণ্টায় আরও ৫৬ মৃত্যু শনাক্ত আরও এক হাজার ৩৮৬ জনকরোনায় আক্রান্ত তসলিমা নাসরিনআজকের মেঘমালা দেশের ৭০ ভাগ অঞ্চলকে ছুঁয়েছেসিলেটের নতুন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান
নিউমার্কেট এলাকায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
নিজস্ব প্রতিবেদক :
১৩ ডিসেম্বর, ২০২০ ১৪:৪২:৩৭
প্রিন্টঅ-অ+


রাজধানীর নিউমার্কেট এলাকায় একটি বাসায় গলায় ফাঁস দিয়ে ইমন (৩২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

শনিবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের মো. মহসিনের ছেলে ইমন। এক সন্তানের জনক ইমন নিউমার্কেট কাজী অফিস গলির একটি বাসার দোতালায় থাকতো।

রোববার (১৩ ডিসেম্বর) সকালে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় ঘটনাটি জানানো হয়েছে।

ইমনের বন্ধু আলমগীর হোসেন জানান, ইমন পেশায় প্রাইভেটকার চালক ছিল। ৬/৭ জন মিলে তারা নিউমার্কেট কাজি অফিস গলিতে একটি বাসায় ভাড়া থাকতো। গতকাল শনিবার দুপুরে সে কাজ শেষে বাসায় যায়। তখন বাসায় কেউ ছিল না। রাতে অন্য রুমমেটরা বাসায় ফিরে দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। পরে তাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে তাকে ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসক তাকে মধ্যরাতে মৃত ঘোষণা করেন।



আমার বার্তা/১৩ ডিসেম্বর ২০২০/জহির


আরো পড়ুন