শিরোনাম :

  • ২৪ ঘণ্টায় আরও ৫৬ মৃত্যু শনাক্ত আরও এক হাজার ৩৮৬ জনকরোনায় আক্রান্ত তসলিমা নাসরিনআজকের মেঘমালা দেশের ৭০ ভাগ অঞ্চলকে ছুঁয়েছেসিলেটের নতুন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান
৭৪-এ পড়লেন ববিতা
২১ এপ্রিল, ২০২১ ১১:৪৬:৩৮
প্রিন্টঅ-অ+

করিনা কাপুর খান নিজেও এখন মা। তাঁর কোলজুড়ে এখন দুই সন্তান। কিন্তু নিজের মায়ের জন্মদিনেই খানিক আবেগঘন করিনা কাপুর খান। তাঁর ‘শক্তি’র জন্মদিন। করিনার ইনস্টাগ্রাম জুড়ে উপচে পড়ল ভালবাসা। একই সঙ্গে জানালেন, যতই বড় হয়ে যান না কেন এ ভাবেই মা ববিতাকে তিনি এবং দিদি করিনা বিরক্ত করেই যাবেন।


৭৪-এ পড়লেন ববিতা। ইনস্টাগ্রামে মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছে করিনা। মায়ের দুই পাশে দুই মেয়ে। করিনা এবং করিশ্মা। তাঁদের আগের বাড়িতেই ছবিটি তোলা। পাশাপাশি আরও একটি ছবি শেয়ার করেছেন করিনা। সেই ছবিতে ববিতার যুবতি বয়সের এক সাদা-কালো ছবি। সেই ছবি শেয়ার করে বেবো লিখেছেন, “আমার পৃথিবী, আমার শক্তি…তোমায় শুভ জন্মদিন। আমি এবং লোলো (করিনা কাপুর) সব সময় তোমায় বিরক্ত করব। মা তো সেই জন্যই। বিরক্ত করার জন্যই। অন্যদিকে করিশ্মা আবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে মায়ের সঙ্গে তাঁর নানা বয়সের ছবি। মা এবং মায়ের মেয়েরা আজ নস্টালজিক। ইনস্টাগ্রামে দেখা গেল তাঁরই বেশ কিছু ঝলক।


১৯৬৬ সালে ‘দশ লাখ’ ছবির মধ্যে দিয়ে ডেবিউ করেন ববিতা। এর পর একে একে ‘রাজ’, ‘ফারজ’, ‘কিসমত’সহ একাধিক ছবিতে অভিনয় করেন তিনি। ১৯৭১ সালে রণধীর কাপুরের সঙ্গে বিয়ে হত তাঁর। কিন্তু কাপুর পরিবারের ট্র্যাডিশন অনুযায়ী বিয়ের পর তাঁকে খুব একটা দেখা যায়নি বড় পর্দায়।

আরো পড়ুন