শিরোনাম :

  • ২৪ ঘণ্টায় আরও ৫৬ মৃত্যু শনাক্ত আরও এক হাজার ৩৮৬ জনকরোনায় আক্রান্ত তসলিমা নাসরিনআজকের মেঘমালা দেশের ৭০ ভাগ অঞ্চলকে ছুঁয়েছেসিলেটের নতুন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান
করোনায় বন্ধ হল ‘থ্যাঙ্ক গড’-এর শুটিং
২১ এপ্রিল, ২০২১ ১২:৩৭:৩০
প্রিন্টঅ-অ+

সারা দেশে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে। হু হু করে বাড়ছে করোনা-সংক্রমণ। স্বাভাবিকভাবে বলিউডেও করোনা থাবা বসিয়েছে। একের পর এক তারকা করোনায় আক্রান্ত হচ্ছেন। প্রযোজকরাও পিছিয়ে আসছেন। তাঁরা এই মুহূর্তে ছবি রিলিজ করতে চাইছেন না।


বলিপাড়ায় নতুন করে আরও একটি ছবির শুটিং বন্ধ হল।অজয় দেবগণ অভিনীত ‘থ্যাঙ্ক গড’-এর শুটিং আপাতত পিছিয়ে দেবার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা। ছবির শুটিং জানুয়ারি থেকেই শুরু হয়ে গিয়েছিল। অজয় দেবগণ ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং রাকুল প্রীত সিং। পরিচালনায় ইন্দ্র কুমার। দুই ভাগে শুটিং করার পরিকল্পনা ছিল। প্রথম ভাগের শুটিং শেষ। সিদ্ধার্থ মালহোত্রা এবং রাকপল প্রীতকে নিয়ে শুটিং করেছেন পরিচালক। এপ্রিলের শেষের দিকে অজয় দেবগণকে নিয়ে দ্বিতীয় ভাগের শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় শুটিং আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজকরা। ছবির অন্যতম প্রযোজক আনন্দ পণ্ডিত জানিয়েছেন পরিস্থিতি কোন দিকে যাচ্ছে তার ওপর নির্ভর করে নতুন করে শুটিং শুরু করার কথা ভাববেন। আপাতত গোটা টিমের সুরক্ষার কথাই তাঁরা ভাবছেন।

আরো পড়ুন