শিরোনাম :

  • ২৪ ঘণ্টায় আরও ৫৬ মৃত্যু শনাক্ত আরও এক হাজার ৩৮৬ জনকরোনায় আক্রান্ত তসলিমা নাসরিনআজকের মেঘমালা দেশের ৭০ ভাগ অঞ্চলকে ছুঁয়েছেসিলেটের নতুন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান
নতুন করে হৃতিক-আলিয়াকে নিয়ে ভাবছেন বানসালি
২১ এপ্রিল, ২০২১ ১৫:৩৭:০৪
প্রিন্টঅ-অ+

জনপ্রিয় বলিউড নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। সুপারস্টার সালমান খান ও আলিয়া ভাটকে নিয়ে ‘ইনশাআল্লাহ’ নামে একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। কিন্তু পরবর্তী সময়ে সালমান সরে দাঁড়ালে বন্ধ হয়ে যায় সিনেমাটি।শোনা যাচ্ছে, নতুন করে সিনেমাটি নিয়ে ভাবছেন বানসালি। হৃতিক রোশান ও আলিয়া ভাটকে জুটি করে সিনেমাটি তৈরি করতে চাইছেন তিনি।


এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, ‘সঞ্জয় লীলা বানসালি এখন ইনশাআল্লাহ নির্মাণ করতে চাইছেন। একদিকে, তিনি হীরা মান্ডি নামে বড় বাজেটের ওয়েব সিরিজ এবং অন্যদিকে বাইজু বাওরার আগে ইনশাআল্লাহ সিনেমাটি নির্মাণ করবেন। কারণ ইনশাআল্লাহ সিনেমাটি বেশি আধুনিক ও সমসাময়িক প্রেমের গল্প। অল্প বয়সী নারী ও বয়স্ক পুরুষের প্রেমের কাহিনি এটি। এজন্যই সালমান ও আলিয়াকে নেওয়ার পরিকল্পনা হয়েছিল। এছাড়া হৃতিক ও দীপিকা পাড়ুকোনকে নিয়েও ভেবেছিলেন বানসালি। কিন্তু তারা ইতোমধ্যে অন্য একটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন। তাই তাদের নিতে চান না নির্মাতা।


সঞ্জয় লীলা বানসালি বর্তমানে আলিয়া ভাটকে নিয়ে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমা নির্মাণ করছেন। করোনা মহামারির কারণে বর্তমানে এর শুটিং বন্ধ রয়েছে। অন্যদিকে, তামিল ভাষার ‘বিক্রম বেদা’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন হৃতিক। এছাড়া দীপিকার সঙ্গে ‘ফাইটার’ সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি ‘কৃষ ফোর’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হবেন এই অভিনেতা।

আরো পড়ুন