শিরোনাম :

  • ২৪ ঘণ্টায় আরও ৫৬ মৃত্যু শনাক্ত আরও এক হাজার ৩৮৬ জনকরোনায় আক্রান্ত তসলিমা নাসরিনআজকের মেঘমালা দেশের ৭০ ভাগ অঞ্চলকে ছুঁয়েছেসিলেটের নতুন বিভাগীয় কমিশনার খলিলুর রহমান
করোনা-আক্রান্তদের বাঁচার উপায় শেখালেন সোনু সুদ
২১ এপ্রিল, ২০২১ ১৫:৪৯:৫৩
প্রিন্টঅ-অ+

বলি-তারকারা একের পর এক করোনায় আক্রান্ত হচ্ছেন। সম্প্রতি এই লিস্টে নাম লিখিয়েছেন সোনু সুদ। তিনি কোভিড পজিটিভ।তবে ভাল আছেন সোনু।


সোনু এখন শুধু অভিনেতা নন। তিনি একজন সমাজসেবী। নিজের সাধ্যমত মানুষের জন্য নিজেকে উজাড় করে দেন সোনু। তিনি অনেকের কাছেই এখন ‘ত্রাতা মধুসূদন’।


করোনা সোনুর চোখ খুলে দিয়েছে। তিনি নিজে যেহেতু আক্রান্ত হয়েছেন, বাঁচার লড়াইটা নিজে আরও ভাল ভাবে বুঝতে পারছেন। তিনি বলেছেন, “আপনি কোভিড পজিটিভ হলে কেউ আর আপনাকে দেখবে না। তখন নিজেকেই নিজে দেখতে হবে। আর এটাই কোভিডের সব থেকে বড় ভয়াভহ পরিস্থিতি। কোভিড মানুষকে একা করে দিচ্ছে।” তাহলে বাঁচার উপায় কী? সোনু বাঁচার মন্ত্র শিখিয়েছেন। তিনি বলেছেন, “কোভিড হলে নিজেকেই নিজে বাঁচার প্রেরণা জোগাতে হবে। কিছুতেই ভেঙে পড়লে চলবে না।” এই প্রেরণা পাবেন কী করে? সেই উপায়ও বাতলেছেন সোনু। কী সেই উপায়? তিনি বলেছেন, “বাড়িতে থাকলেও কাজ করে যেতে হবে। এই কাজই সমস্ত টেনশন থেকে মুক্তি দেবে।


সোনু নিজেও একই পন্থা অবলম্বন করছেন। তিনি জানিয়েছেন বাড়িতে থাকলেও আগের থেকে এখন অনেক বেশি কাজ করছেন তিনি। তবে সবটাই ফোনে ফোনে। বাড়িতে থাকার এবং চিকিৎসকের পরামর্শ মেনে চলার অনুরোধ জানিয়েছেন সবাইকে।

আরো পড়ুন